Home / চাঁদপুর / চাঁদপুর ই হক কোচিং সেন্টারে জেএসসি পরীক্ষার্থীদের দোয়া
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর ই হক কোচিং সেন্টারে জেএসসি পরীক্ষার্থীদের দোয়া

ই হক কোচিং সেন্টার চাঁদপুর জেলা শাখার আয়োজনে জেএসসি পরীক্ষার্থীদের জন্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়া শনিবার (২৮ অক্টোবর) বিকেলে শহরের মুন্সেফ পাড়ার শ্রবণী ভিলাতে অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কিতাব উদ্দিন জামে মসজিদের খতিব মাও. মো. তাজুল ইসলাম।

ই হক কোচিং সেন্টারের শিক্ষক আর এইচ বিন্দুর পরিচালনায় দোয়া শেষে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন, ই হক কোচিং সেন্টার চাঁদপুর শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ডিকে মৃণাল, পরিচালক ডিকে ¤্রদিুল।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, সারওয়ার মোর্শেদ, ইয়াছিন খাঁন, রনি, সানজিদা নাসরিন, সালমা আক্তার, রহিমা সুলতানা, অপি, অনিক সাহা, মেহেদী হাসান নবীন, ফাতেমা তুজ তোহরা, অনামিকা সাহা।

অভিভবাকদের মধ্যে উপস্থিত ছিলেন, ইব্রাহীম খলিল, রাবেয়া বেগম, খাদিজা বেগম তাসমিয়া বেগম, জাহানারা বেগম, শাহীদা বেগম প্রমুখ।

এদিকে ই হক কোচিং সেন্টার উদ্যেগে জেএসসি পরীক্ষার্থীদের মধ্যে ৩ হাজার ৫শ’ ৪৮ মার্কের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

২য় পর্ব পর্বের পরীক্ষায় সর্বোচ্চ ২ হাজার ২শ’ ৫ নাম্বার পেয়ে প্রথম স্থান অধিকার করে তাসনিয়া হোসেন দ্রুতি, আর ২ হাজার ৭৮ নাম্বার পেয়ে ২য় স্থান অধিকার করে বারুকুল ইসলাম এবং ১ হাজার ৯শ’ ৪৪ পেয়ে

৩য় স্থান অধিকার করে মুনত্বাকিম লামিম। এবার ই, হক কোচিং সেন্টার থেকে ২০১৭ সালের জেএসসি পরীক্ষায় মোট ৫৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ৮ : ০০ পিএম, ২৮ অক্টোবর, ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply