Home / চাঁদপুর / চাঁদপুর ইচলী থেকে মাদকসহ গৃহবধূ আটক
চাঁদপুর ইচলী থেকে মাদকসহ গৃহবধূ আটক

চাঁদপুর ইচলী থেকে মাদকসহ গৃহবধূ আটক

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে সদর উপজেলার ইচলী লঞ্চঘাট এলাকা থেকে রোববার (৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে গাঁজাসহ ‘মাদক ব্যবসায়ীর’ স্ত্রীকে আটক করা হয়।

আটক গৃহবধূ ওই এলাকার ‘মাদক ব্যবসায়ী’ নান্নু মিজির স্ত্রী রানু বেগম (৩৫)। সোমবার (১০ অক্টোবর) তাকে আদালতে প্রেরণ করা হলে, আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয়।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদে ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মো. ইসমাইল ও আনোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ইচলী এলাকার স্থানীয় মাদক ব্যবসায়ী নান্নু মিজির বাড়িতে অভিযান চালায়। পরে তার স্ত্রীকে অনেক জেরাপূর্বক চাবি সংগ্রহ করে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তাদের ঘরের ভেতরে থাকা আলমারির লক খুলে সাদা পলি ব্যাগ মোড়ানো ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে উপ-পরিদর্শক খন্দকার মো. ইসামইল চাঁদপুর টাইমসকে জানায়, ‘মাদক ব্যবসায়ী নান্নু মিজির স্ত্রী রানু বেগমকে ব্যাপক জিজ্ঞাসাবাদে বলেছে, মাদকগুলো সে স্থানীয় আরেক মাদক ব্যবসায়ীর কাছ থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে রেখেছিলো। নান্নু ও তার স্ত্রী রানু বেগমের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।’

তিনি আরো জানান, ‘মাদক ব্যবসায়ী নান্নু বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় আরো ৫টি মাদক মামলা রয়েছে।’

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৯:০০ পিএম, ১০ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply