Home / চাঁদপুর / চাঁদপুর আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২৫ ফেব্রুয়ারি
চাঁদপুর আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২৫ ফেব্রুয়ারি

চাঁদপুর আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২৫ ফেব্রুয়ারি

২৫ ফেব্রুয়ারি চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিয়োগিতা। জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে স্টেডিয়ামে ক্রীড়া প্রতিযোগিতা ও প্যাভিলিয়ানে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক প্রতিযোগিতা।

ওইদিন সকাল ৯ টায় প্রতিযোগিতার উদ্ধোধন করবেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে উপজেলাওয়ারী বিভিন্ন ইভেন্টে প্রথম স্থান অর্জনকারী প্রতিযোগীরা। প্রতিযোগিতায় ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ১৪ টি ইভেন্ট।

প্রতিযোগিতা উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নীতিমালা ও কর্মপরিকল্পনার আলোকে জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মুহাম্মদ লুৎফর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আক্তার হোসেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খোরশেদ আলম ,কবির হোসেন, কমিটির সদস্য ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, জেলা স্কাউট সম্পাদক অজয় ভৌমিক প্রমুখ।

মাজহারুল ইসলাম অনিক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

|| আপডেট: ১০:১৬ অপরাহ্ন, ২৩ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর