Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর আদালতপাড়ায় অভিনবভাবে ডাকাতি

চাঁদপুর আদালতপাড়ায় অভিনবভাবে ডাকাতি

বৃহস্পতিবার ০৪ জুন ২০১৫ :  ১০:২৬

 

জিএস ইসলাম :

চাঁদপুর শহরের আদালতপাড়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতদল বের হওয়ার সময় যাতে ধরা না পড়ে সেজন্যে নিজেরাই ‘চোর চোর’ বলে চিৎকার করতে করতে নিরাপদে চলে যায়।

ডাকাতদল চাঁদপুর আদালতপাড়ায় প্রবাসী ইলিয়াছের বাড়ির ৩য়তলার ভাড়াটিয়া প্রবাসী মোতালেবের ঘরে এ ঘটনা ঘটায়।

খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

ডাকাতি হওয়ার সময় ঘরে থাকা আল আমিন একাডেমীর সপ্তম শ্রেণির ছাত্র রাকিবের সাথে আলাপকালে সে জানায়, ‘আমরা এ বাড়িতে নতুন এসেছি। আমাদের ঘরে আমার আম্মু ও ছোট ১ ভাই রয়েছে। রাত ৮টার সময় আমি প্রাইভেট পড়ার জন্যে ঘর থেকে বের হয়ে দরজা খুলি। এ সময় উপরে ওঠা ক’জন যুবক হঠাৎ আমার মুখ চেপে ধরে রুমের মধ্যে ঢুকে পড়ে। ঘরে থাকা আমার মা ও ছোট ভাইসহ আমাকে লুঙ্গি দিয়ে পেঁচিয়ে বেঁধে রাখে। এরপর তারা বলতে থাকে, ঘরের ভেতর যা আছে তা বের করে দেয়ার জন্য। আমার আম্মুর কানের জিনিস ও চেইনসহ ঘরে থাকা মোবাইল ও টাকা পয়সা নিয়ে যায় তারা। যাওয়ার সময় আমরা চিৎকার করলে উল্টো তারা ‘চোর চোর’ চিৎকার করে রাস্তার দিকে চলে যায়।’

জানা যায়, চাঁদপুর নতুনবাজার পুলিশ ফাঁড়ি থেকে এ বাড়িটি অল্প কয়েক গজ দূরে। শহরের মূল এলাকায় এ ঘটনায় শহরবাসী আতঙ্কিত হয়ে পড়েছে।

স্থানীয় লোকজন জানায়, সম্প্রতি শহরের ছৈয়াল বাড়ি রোডেও অনুরূপ ঘটনা ঘটেছে। তবে এসব ঘটাচ্ছে শহরের এককোণে বসবাসকারী একটি চক্র। যারা ভিসার দালালী বা আদম ব্যবসা, চুরি-ডাকাতির নেতৃত্ব, জায়গাজমি দখল ইত্যাদি অপরাধ করে যাচ্ছে। বিষয়টি নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।