Home / চাঁদপুর / চাঁদপুর অঞ্চল-৬-এ মাদকের বিরুদ্ধে মাসব্যাপী সাঁড়াশি অভিযান শুরু
চাঁদপুর অঞ্চল-৬-এ মাদকের বিরুদ্ধে মাসব্যাপী সাঁড়াশি অভিযান শুরু

চাঁদপুর অঞ্চল-৬-এ মাদকের বিরুদ্ধে মাসব্যাপী সাঁড়াশি অভিযান শুরু

১ মার্চ হতে ৩০ মার্চ পর্যন্ত চাঁদপুরে মাদকমুক্ত করতে সাঁড়াশি অভিযান চলবে : পুলিশ সুপার শামসুন্নাহার

কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল-৬ (পৌর ১৫নং ওয়ার্ড)-এর মতবিনিময় সভায় সোমবার বিকেলে পুলিশ সুপারের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয় অঞ্চল-৬ কে মাদাকামুক্ত করতে ১ মার্চ হতে ৩০ মার্চ পর্যন্ত মাসব্যাপী সাঁড়াশি অভিযান চলবে। মহল্লার প্রতিটি বাড়িতে গিয়ে মাদকের কুফল সর্ম্পকে অবগত করা হবে। মাদকের বয়াবহতা নিয়ে হ্যান্ডবিল ও মাইকিং করা হবে। এ সাথে পুলিশ, কমিউনিটি পুলিশিং কমিটি, টহল বাহিনী ও সমাজের সচেতন লোক উঠোন বৈঠক করবে। তার সাথে মসজিদের ইমামগণ জুমার খুৎবায় এ সর্ম্পকে আলোচনা রাখতে এবং সমাজের সকলকে এগিয়ে আসার আহবান করেন পুলিশ সুপার। এ অভিযানের পর এ অঞ্চলকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও প্রধান সমন্বয়কারী মোঃ আশরাফুজ্জামান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মামুনুর রশীদ, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শেখ মনির হোসেন বাবুল।

চাঁদপুর অঞ্চল-৬ এর সভাপতি অধ্যাপক মোহাম্মদ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী বেনজির আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন অঞ্চল-৬ এর উপদেষ্টা ও আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবর, অ্যাড. শেখ জহিরুল ইসলাম, এএসএম.শফিকুর রহমান, কমিটির সহ-সভাপতি মো. জাহাঙ্গীর মির্জা, ১ নং মহল্লার সভাপতি নূর হোসেন নূরু, ২ নং মহল্লার সভাপতি মফিজুল ইসলাম মিয়াজী,৩ নং মহল্লার সভাপতি মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, ৪ নং মহল্লার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাস্টার, ৫ নং মহল্লার সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

উপস্থিত ছিলেন চাঁদপুর সদর কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয়কারী ও সেকেন্ড অফিসার মনির আহমেদ, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক শহিদুল হক মোর্শেদ, প্রচার সম্পাদক সেলিম রেজা, ৩ নং মহল্লা কমিটির উপদেষ্টা গোলাম হোসেন টিটু, মোঃ দেলোয়ার হোসেন কুদ্দুছ সরকার, মোঃ হান্নান তালুকদার, সাধারণ সম্পাদক আবদুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নূরে আলম আখন্দ, কোষাধ্যক্ষ মো. কামরুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।

মাজহারুল ইসলাম অনিক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

|| আপডেট: ০৮:২৪ অপরাহ্ন, ০১ মার্চ ২০১৬, মঙ্গলবার

এমআরআর