Home / চাঁদপুর / চাঁদপুরে ৪ মাদকসেবীর কারাদন্ড
Karadondo
প্রতীকী

চাঁদপুরে ৪ মাদকসেবীর কারাদন্ড

চাঁদপুরে মাদক সেবনের অপরাধে চার মাদকসেবীকে মঙ্গলবার (৭ আগস্ট) বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। চাঁদপুরের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে এ দন্ডাদেশ দেন।

দন্ড প্রাপ্তরা হলো: চাঁদপুর শহরের পুরান বাজারের পালপাড়া এলাকার মো.আমিন বেপারী (২৭),পালবাজারের বকুলতলা রোডের শরীফ বেপারী (৩০),সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের রামদাসদী এলাকার কালু খাঁ বেপারী বাড়ির রাসেল (২৯),চান্দ্র্রা ইউনিয়নের মদনা গ্রামের হালিম হাওলাদার (৪৫)।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়,নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানের নেতৃত্বে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মজিবুর রহমান ও পুলিশের একটি টিম সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান।

অভিযান কালে সকাল ৭ টায় রাসেলের থেকে ৩১ পিস ইয়াবা,আমিন বেপারী থেকে ১৯ পিস,শরীফ বেপারী থেকে ৫০ গ্রাম গ্রাম গাঁজাসহ রাসলের ঘরে সেবনকালে মাদক সেবনের সামগ্রিসহ হাতেনাতে তাদেরকে আটক করে।

সকাল ৮টায় মধ্যে মদনা গ্রামের হালিম হাওলাদারকে তার বসতঘরে গাঁজাসেবন কালে ১শ’ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত রাসেলকে ১ বছর,হালিম হাওলাদারকে ৬ মাস,শরীফ বেপারী ও মো.আমিন বেপারীকে ১৫ দিন করে সাজা প্রদান করে কারাগারে পাঠানো হয়।

strong>প্রতিবেদক :আনোয়ারুল হ্ক
আপডেট, বাংলাদেশ সময় ৮ :১০ এ এম ৭ আগস্ট ২০১৮, মঙ্গলবার

Leave a Reply