চাঁদপুর

চাঁদপুরে ৩ দিন পর লঞ্চের গ্রিজারের লাশ উদ্ধার

চাঁদপুর লঞ্চঘাটে লঞ্চের পাখায় পেছানো জেলেদের জাল অপসারণ করতে গিয়ে মো. সেলিম মিয়া (৩৫) নামে গ্রীজার নিখোঁজেরর ৩ দিন পর তার লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৫ জুন) সকাল ৯ টায় চাঁদপুর বড় স্টেশন মোলহেডে মেঘনা নদীতে তার লাশ ভেসে উঠতে দেখে জেলেরা। পরে স্থানীয় লোকজন ও জেলেরা মিলে লাশটি উদ্ধার করে চাঁদপুর নৌ থানা পুলিশকে অবগত করেন এবং লাশটি জেলেদের নৌকায় করে নৌ থানায় নিয়ে যাওয়া হয়।

চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম ভূঁইয়া ও সেকেন্ড অফিসার শিকদার হাসানুজ্জামান জানান, শনিবার (২৩ জুন) বিকেল ৪টায় লঞ্চের পাখায় পেচাঁনো জাল সরাতে গিয়ে সেলিম মিয়া নিঁখোজ হন।

রোববার (২৪ জুন) সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের ডুবুরি দল অনেক চেষ্টা চালিয়েও তার কোনো সন্ধান পায়নি।

এদিকে লঞ্চের ড্রাইভার ছগির তার ভগ্নীপতির লাশ শনাক্ত করে চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তিনি জানান, সোমবার সকালে বড় স্টেশন মোলহেডে মেঘনা নদীতে জেলেরা সেলিম মিয়ার লাশটি ভেসে উঠতে দেখে নৌ-পুলিশকে জানান ।

জেলে নৌকার সহায়তায় লাশটি নৌ-থানায় এনে চাঁদপুর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। এখন ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানা যায় ।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন- চাঁদপুর মেঘনায় লঞ্চের পাখায় জাল সরাতে গিয়ে গ্রিজার নিখোঁজ

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৫:৫০ পিএম ২৫ জুন ২০১৮,সোমবার
এজি

Share