Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে ২০ দলের ৩৮ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ

চাঁদপুরে ২০ দলের ৩৮ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ

বৃহস্পতিবার ২০ আগস্ট ২০১৫,  ০২ : ০৭ পিএম

আশিক বিন রহিম:
৫ জানুয়ারী সহিংসতার ঘটনায় (২০ আগস্ট) বৃহস্পতিবার চাঁদপুর আদালত থেকে ২০ দলের ৩৮ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিএনপির গণতন্ত্র রক্ষা দিবসের আন্দোলন কর্মসূচিতে ফরিদগঞ্জে বিএনপি আওয়ামী লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে পুলিশের দায়ের করা একটি মামলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়লা শারমীনের আদালতে জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলাহজতের প্রেরণের নির্দেশ দেন।

এসময় আদালতে হাজিরা দিতে আসা ২০ দলের ৩৮ নেতাকর্মীসহ বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মীদের ভিড় ও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে চাঁদপুর আদালত প্রাঙ্গন পরিপূর্ণ হয়ে যায় এবং ফরিদগঞ্জের সাবেক সাংসদ লায়ন হারুনকে নেতাকর্মীদের পাশে থাকতে দেখা যায়।

মামলার বাদী ছিলেন ফরিদগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) নিজামুদ্দিন। মামলার এজাহারে আসামি ছিল ৮১, তদন্তপূর্বক চার্জশীটে নাম রয়েছে ৮৭। এদের সকলেই ২০ দলীয় জোটের নেতাকর্মী।

Faridganj Jelhasote paron Sharif Mohammad Younus2
২০ দলের এসব নেতাকর্মীদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন জেলা বিএনপির সাবেক নেতা ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব শরীফ মো. ইউনুছ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবদিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গির আলম নান্টু।
অন্যান্যদের নামসহ বিস্তারিত আসছে…………..