Home / চাঁদপুর / চাঁদপুরে ১৭ জেলের দু’বছর করে কারাদন্ড
চাঁদপুরে ১৭ জেলের দু’বছর করে কারাদন্ড

চাঁদপুরে ১৭ জেলের দু’বছর করে কারাদন্ড

চাঁদপুর জেলা ট্রাস্কফোর্সের অভিযানে ১৭ জেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে। ৪ মার্চ শুক্রবার দিবাগত রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদ মোহাম্মদ কামালের নেতৃতে নৌ-পুলিশের এএসআই ফারুক সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়ন বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ হাজার মিটার কারেন্ট জাল ও ১ মণ জাটকা ইলিশ উদ্ধার করা হয়। আটককৃত জাল পুড়িয়ে ফেলা হয় ও জাটকা ইলিশ গরীব-অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

আটককৃতরা হলো মান্নান খন্দকারের ছেলে নজরুল (২১), সিরাজ সরদারের ছেলে দেলোয়ার (২৬), গনি বেপারীর ছেলে আঃ করিম (২৫), খোরশেদ খালাশীর ছেলে বাবুল খালাশী (২১), কালা চান সরকারের ছেলে ইউনুস আলী (২৬), ছানাউল্যা বেপারীর ছেলে মোঃ সেলিম (২১), আনোয়ার সিকদারের ছেলে মহীউদ্দিন (২৪), লতিফ বেপারীর ছেলে মোঃ দুলাল (২৬), কাশেম হাওলাদারের ছেলে হাসান আলী (২৮), সৈয়দ বকাউলের ছেলে আনোয়ার (৩৫), মজিদ রাড়ীর ছেলে আলী আহম্মদ (৪৪), রশিদ ঢালীর ছেলে মোঃ রাসেল (২৩), বাদশা সরদারের ছেলে মোঃ ফারুক (২১), ইউনুস গাজীর ছেলে আলমগীর গাজী (২২), আবুল খায়ের গাজীর ছেলে আমির হোসেন গাজী (২০), নুরুল ইসলামের ছেলে চাঁন মিয়া গাজী ও জালাল সরকারের ছেলে মাহালম।

এদের মধ্যে নুরুল ইসলামের ছেলে চাঁন মিয়া গাজী ও জালাল সরকারের ছেলে মাহালম অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। বাকি ১৫ জেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ বছরের কারাদন্ড দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদ মোহাম্মদ কামাল।

|| আপডেট: ০৯:১৩ অপরাহ্ন, ০৫ মার্চ ২০১৬, শনিবার

এমআরআর