Home / উপজেলা সংবাদ / ‘২০১৮ সালের মধ্যে কচুয়ার ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হবে’
‘২০১৮ সালের মধ্যে কচুয়ার ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হবে’

‘২০১৮ সালের মধ্যে কচুয়ার ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হবে’

ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলেই ২০১৮ সালের মধ্যে কচুয়া উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়া হবে। কচুয়ায় ২৪৩টি গ্রামের মধ্যে ইতিমধ্যে ২৩৯টি গ্রামে বিদ্যুতায়ন হয়েছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে বসবাস করে।

বিগত সরকারের সমালোচনা করে তিনি বলেন, ৪দলীয় জোট সরকারের আমলে মানুষকে বিদ্যুৎ দেয়ার নামে খুটি (খাম্বা) বসিয়ে প্রতারণা করা হয়েছে। ১৯৯৬ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর তৎকালীন সময়ে আমি প্রতিমন্ত্রী দায়িত্বে থাকাকালীন কচুয়ায় গ্যাস, বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, স্কুল কলেজ, মাদ্রাসার ব্যাপক উন্নয়ন সাধিত করেছি। বিশেষ করে অবহেলীত এ জনপথকে দেশের একটি অন্যতম উপজেলায় রূপান্তরের চেষ্টা করেছি।

আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল ও নেতাকর্মীরা যাদেরকে ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনীত করবে তাদেরকে নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি আজ ৫ মার্চ (শনিবার) বিকেলে কচুয়া উপজেলার ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়নের আইনপুর গ্রামে ১৪০টি পরিবারে নতুন শুভ বিদ্যুতায়ন উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়ের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহ-সভাপতি শহীদ দর্জি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমাম হোসেন, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার ইদ্রিস পাঠান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল।

এসময় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা পল¬ী বিদ্যুৎ সমিতির ডিজিএম জাকির হোসেন কামাল, যুদ্ধকালীন কমান্ডার আঃ রশিদ পাঠান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আমির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা রওনক আরা রতœা, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহসভাপতি বাবুল সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ জসীম উদ্দিন প্রধান, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন (কন্ট্রাকটার), যুবলীগ নেতা শাহআলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অলিউল¬াহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসাইন পাঠানসহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

|| আপডেট: ০৯:১৩ অপরাহ্ন, ০৫ মার্চ ২০১৬, শনিবার

এমআরআর