Home / চাঁদপুর / চাঁদপুরে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

চাঁদপুরে আজ আদর্শ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একাডেমিক ও প্রশাসনিক ভবনের ভিত্তিপ্রস্তর এর শুভ উদ্বোধন করবেন বাংলাদেশের হোমিওপ্যাথির কাঙ্খিত অগ্রযাত্রার পথ প্রদর্শক বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড এর চেয়ারম্যান ডা.দিলীপ কুমার রায়।

কলেজ গভর্নিং বডির সভাপতি মান্যবর জেলা প্রশাসক চাঁদপুর,অঞ্জনা খান মজলিশ এর সভাপতিত্বে ও স্বাহোচিপ এর সভাপতি প্রভাষক ডা.শেখ মহসীন এর পরিচালনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন হোমিওপ্যাথির আইকন ও প্রখ্যাত চিকিৎসক বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিস্টার কাম সেক্রেটারি আলহাজ্ব ডা. মো. জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা কলেজ গভর্নিং বডির সহ-সভাপতি আবু নঈম দুলাল পাটওয়ারী।
বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সম্মানিত সদস্য আলহাজ্ব ডা.মো.আতহার আলী,ডা.মো.কায়েম উদ্দিন,ডা.একেএম ফজলুল হক,কলেজ গভর্নিং বডির সদস্য মো. হারুন-অর-রশিদ হাওলাদার, অধ্যাপক ডা.মো.মোজাম্মেল হক পাটোয়ারী প্রমুখ

করেসপন্ডেন্ট , ৬ মার্চ ২০২১