Home / চাঁদপুর / চাঁদপুরে হিসাব সহকারীদের নবীনবরন, ত্রিবার্ষিক সম্মেলন
হিসাব

চাঁদপুরে হিসাব সহকারীদের নবীনবরন, ত্রিবার্ষিক সম্মেলন

চাঁদপুরে নব যোগদানকৃত হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটরগনের নবীনবরন, পরিচয়পত্র বিতরণ ও ষষ্ঠ বার্ষিকী উদযাপন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকার ফয়সাল শপিং কমপ্লেক্সের বৈশাখী পার্টি হাউজে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন।

এ সময় তিনি বলেন জনসাধারণের সেবা নিশ্চিতদের জন্য হিসাব সহকারীদের দক্ষতার সহিত কাজ করতে হবে। আপনাদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে যা যা করা প্রয়োজন, আমরা তা করার চেষ্টা করবো। আপনাদের দাবী দাওয়াগুলা যৌক্তিক, আশা করি তা পর্যায়ক্রমে আপনারা পাবেন।আশা করি আপনাদের মাধ্যমে সাধারণ মানুষ সেবা পাবে।

বাপাকা কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. নাছির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউসুফ সরকার রুবেল পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পরিচালক আক্তার জাহান শাথি। আরও ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির যোবায়ের মাহমুদ সৌরব, দপ্তর সম্পাদক মোঃ চঞ্চল, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ নূরে আলম।

অনুষ্ঠানের ২য় পর্বে, ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে সভাপতি পদে মো. নাছির হোসেন, সাধারণ সম্পাদক পদে ইউসুফ সরকার রুবেল ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সালাউদ্দিন নির্বাচিত হয়।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন মুহাম্মদ কাইয়ুম ইসলাম, মোঃ হোসেন, মোঃ কামাল হোসেন, নুরুন নবী, সঞ্জিত কুরি, মহসিন হাওলাদার, মোঃ আরিফ, নূরুল ইসলাম শাওন, সাব্বির হোসেন রিয়াদ, মোঃ শরিফ, অজয় দা, আব্দুর রহমান, ফয়সাল হোসেনসহ অন্যান্য সদস্যরা।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ১১ মার্চ ২০২৩