Home / চাঁদপুর / চাঁদপুরে হবু স্বামীর সাথে পরীমণির বাগদান সম্পন্ন
চাঁদপুরে হবু স্বামীর সাথে পরীমণির বাগদান সম্পন্ন

চাঁদপুরে হবু স্বামীর সাথে পরীমণির বাগদান সম্পন্ন

বাগদান সেরে ফেললেন সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনি। ভালোবাসা দিবসের প্রথম প্রহরেই ঘটনাটা ঘটিয়ে ফেললেন তিনি। পরীমনির ভাষায়, আমার হবু বর শনিবার রাতে হঠাৎ চাঁদপুরে এসে উপস্থিত হয়।

ভালোবাসা দিবসের প্রথম প্রহরে আমার অনামিকায় আংটি আর গলায় নেকলেস জড়িয়ে দেয়। আমিও তার অনামিকায় আংটি পরিয়ে দেই। বন্ধু বান্ধব ও শুটিং স্পটের সবাইকে অবাক করে দিয়ে বাস্তবেই এমন ঘটনা ঘটল। আমাদের ভালোবাসা ইতিহাস হয়ে রইবে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

পরীমনি বাগদান সম্পন্ন করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘ইতিহাস করে রাখবো ভালোবাসা।’ এই অভিনেত্রী বর্তমানে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে আভিনয়ের জন্য চাঁদপুরে আছেন। অনেকটা হঠাৎ করেই বাগদান ঘটল সেখানে।

পরীমনি বলেন, আমি নিজেও বুঝতে পারিনি কি করে কি হয়ে গেল। ভালোবাসা আসলেই এক আজব জিনিস। এতদিন পর্দায় বুঝেছি। এবার বাস্তবে অনুধাবন করলাম। সারলাম বাগদান।’

কেন হুট করে সিদ্ধান্ত? এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, মন থেকে সাড়া পেলাম, তাই হয়ে গেলো। তাছাড়া ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতেই এ সিদ্ধান্ত।’

পাত্র সম্পর্কে এখনো না জানালেও পরীমনি জানালেন, শিগগির আনুষ্ঠানিকভাবে জানানো হবে। নিমন্ত্রণে এসে জেনে নিবেন। দেখে নিবেন আমার হবু বরকে। তবে এতটুকু আশ্বস্ত করতে পারি, পাত্র মিডিয়ার কেউ নন ।

সে পেশায় একজন ব্যবসায়ী। প্রায় চার মাস যাবৎ তার সাথে পরিচয়। ইতিমধ্যে আমরা একে অপরকে বুঝতে চেষ্টা করেছি। দেখিয়েছি প্যাশন। ব্যাটে বলে মিলে যাওয়াতে বাগদানটা হয়ে গেল।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পারে এক বাড়িতে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শুরু করেছেন পরীমনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রেহান। ছবিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

নিউজ ডেস্ক : আপডেট ০৬:১০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

ডিএইচ