Home / চাঁদপুর / চাঁদপুরে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিষ্টদের মানববন্ধন
চাঁদপুরে স্বেচ্ছাসেবী মেডিকেল

চাঁদপুরে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিষ্টদের মানববন্ধন

কোভিড-১৯ স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের রাজস্বখাতে স্থায়ীকরনের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট কর্মীরা।

২৮ অক্টোবর বুধবার সকাল ১০টায় চাঁদপুরে প্রেসক্লাবের সামনে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট পক্ষে মানববন্ধনে সভাপতিতত্ব করেন মো. রাসেল হোসাইন।

আবির মজুমদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আল আমি, মাসুদ আলম, সুমন চন্ত্র দাস, রাশেদ হোসাইন, জেসমিন সুলতানা জেমি, রুপম চন্ত্র দাস, রাকিবুল ইসলাম ও টিপু সুলতান।

মানববন্ধনে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা বক্তব্যে বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে সারা বাংলাদেশে এই করোনা যুদ্ধে ও মানবতার টানে মানবতার জননী শেখ হাসিনার ডাকে সারাদিয়ে একদল স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট দেশের পপ্রত্যেকটি সরকারি মেডিকেল হাসপতাল, জেলা সদর হাসপতাল, সিভিল সার্জন অফিসসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে স্বেচ্ছায়, বিনা পারিশ্রমীকে, কোন সুযোগ সুবিধা ছাড়াই দীর্ঘ ৬/৭ মাস;করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের কাজে কর্মরত আছেন।

মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতির নির্বাহী আদেশে যেভাবে ১৪৫ পরবর্তীতে ৫৭ জন স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট নেওয়া হয়েছে আমাদেরকেও ঐ একইভাবে রাজস্বখাতে নিয়োগ দিয়ে করোনা মজামারিতে মানবতার পাশে থাকার সুযোগ করে দিন।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,২৮ অক্টোবর ২০২০