Home / চাঁদপুর / চাঁদপুরে স্কুলছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় উঠিয়ে নিয়ে অপহরণ : আটক ২
চাঁদপুরে স্কুলছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় উঠিয়ে নিয়ে অপহরণ : আটক ২

চাঁদপুরে স্কুলছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় উঠিয়ে নিয়ে অপহরণ : আটক ২

চাঁদপুর শহরের পুরাণবাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী অপহরণের ২ দিন পরও পুলিশ উদ্ধার করতে পারেনি।

চাঁদপুর মডেল থানার এসআই জাকির হোসেন এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে অপহরণকারী মিরাজ পাটওয়ারীর পিতা হুমায়ুন কবির পাটওয়ারী (৫৫) ও তার বন্ধু মিজান পাটওয়ারীর ছেলে রায়হান পাটওয়ারী (২২) আটক করেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল সোমাবার দুপুরে নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় এলাকা থেকে। এ ঘটনায় অপহৃতার পিতা হারুনুর রশিদ চাঁদপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

পুলিশ ও অপহৃতার পরিবারের সাথে আলাপকালে জানা যায়, প্রতিদিনের ন্যায় ১০ম শ্রেণির ছাত্রী বিদ্যালয়ে যায়। দুপুরে বিদ্যালয় ছুটির পর বাড়ি আসার পথে শহরের বঙ্গবন্ধু সড়কের মিজান পাটওয়ারীর ছেলে রায়হান পাটওয়ারীর সহযোগীতায় পুরাণবাজার ডিগ্রি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র আবদুল মোতালেব পাটওয়ারী ওরফে মিরাজ পাটওয়ারী, তার ৮/১০ জন বন্ধুসহ ১০ম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক সিএনজি অটো রিক্সায় উঠিয়ে নিয়ে যায়। তাৎক্ষণিক ছাত্রীর অভিভাবক খবর পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে চাঁদপুর মডেল থানায় অপহরণের অভিযোগ এনে ১০/১২ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছে।

এব্যাপারে মডেল থানার এসআই জাকির হোসেন চাঁদপুর টাইমসকে জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে এঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে উদ্ধারের জন্যে ব্যাপক চেষ্টা অব্যাহত রয়েছে। তবে ধারণা করা হচ্ছে, অপহৃতা স্কুল ছাত্রী চাঁদপুর শহর ও শহরতলীর মধ্যে রয়েছে। তাকে অতি সহসাই উদ্ধার কাজ সম্ভব হবে।

স্টাফ করেসপন্ডেন্ট|| আপডেট: ১১:১৬ অপরাহ্ন, ২৩ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর