Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে সিঁধ কেটে ঘরে প্রবেশপূর্বক গৃহবধূকে হত্যার চেষ্টা
চাঁদপুরে সিঁধ কেটে ঘরে প্রবেশপূর্বক গৃহবধূকে হত্যার চেষ্টা

চাঁদপুরে সিঁধ কেটে ঘরে প্রবেশপূর্বক গৃহবধূকে হত্যার চেষ্টা

চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুরে গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে কুমকুম বেগম (২৪) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।

১০ এপ্রিল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার সময় ওই গ্রামের দিদার উল্ল্যাহ বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। আহত কুমকুম বেগম ওই বাড়ির মৃত হক বেপারীর মেয়ে। এ ঘটনায় ১১ এপ্রিল বুধবার চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত কুমকুম বেগম জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে সে তার নিজ রুমে ঘুমিয়ে থাকেন। রাত আড়াই’টার সময় মুখে গামছা পেছানো অবস্থায় এক যুবক তাদের ঘরে সিঁধ কেটে তার রুমে প্রবেশ করে। এসময় ওই যুবক তাকে ঘুমের মধ্যে প্রথমে গলা চেপে ধরে তাকে কোন কথা না বলার জন্য ভয়ভীতি দেখান। এক পর্যায় ওই যুবক তার সাথে থাকা ছুরি বের করে তার পেটে ঢুকিয়ে দিতে চাইলে কুমকুম বেগম হাত দিয়ে বাঁধা প্রদান করলে ওই ছুরিকাঘাত তার হাতে পড়ে সে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন।

তিনি আরো জানান, প্রায় ১১ মাস আগে চাঁদপুর শহরের গুনরাজদী গ্রামের হাজী সুমনের সাথে তার বিয়ে হয়। বিয়ে হওয়ার পর থেকেই সুমনের আগের তালাকপ্রাপ্ত স্ত্রী মাহমুদা বেগম তাকে বিভিন্ন সময় সরাসরি এবং মোবাইল ফোনে অনেক হুমকি প্রদান করতেন

হুমকির কয়েকদিনের মাথায় রাতের আঁধারে এমন হত্যার চেষ্টার ঘটনা ঘটায় সুমনের আগের তালাকপ্রাপ্ত স্ত্রী মাহমুদা বেগমের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হলে, বৃহস্পতিবার দুপুরে থানার এ এস আই মোঃ ইলিয়াস আহম্মদ তদন্তের জন্য ঘটনাস্থলে যান।

চাঁদপুর মডেল থানার এ এস আই মোঃ ইলিয়াস আহম্মদ জানান, গভীর রাতে সিঁধ কেটে কুমকুম বেগমকে হত্যার চেষ্টার অভিযোগ করায় আমি সরজমিনে তদন্তের জন্য গিয়েছি। সেখানে গিয়ে ঘরে সিঁধকাটা দেখতে পেয়েছি। বাকিটা তদন্তে শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি