Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজিগঞ্জ উত্তর কাঁলচো ইউনিয়নের পুলিশ ফাঁড়ির দাবি, অতঃপর..
Police
প্রতীকী

হাজিগঞ্জ উত্তর কাঁলচো ইউনিয়নের পুলিশ ফাঁড়ির দাবি, অতঃপর..

চাঁদপুর হাজিগঞ্জ উপজেলার উত্তর ৩নং কাঁলচো ইউপিতে সিহিরচোঁ এলাকায় একটি পুলিশ ফাঁড়ি করার দাবি জানিয়েছেন সিহিরচোঁ গ্রামের কৃতি সন্তান ও রপ্তানিতে রাষ্ট্রিয় পুরস্কারপ্রাপ্ত সিআইপি জয়নাল আবেদীন মজুমদার ।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিকেলে সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর উপস্থিতিতে তিনি এ দাবি জানান।

সিআইপি জয়নাল আবেদীন মজুমদার তার বক্তব্যে বলেন, চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর প্রশংসনীয় উদ্যোগে সারা দেশের চেয়ে চাঁদপুরের আইনশৃঙ্খলা অনেক ভালো অবস্থানে রয়েছে। শুধু তাই নয়, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে সহ সমাজিক অপরাধ নিমূলে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রশংসনীয় নানা উদ্যোগ গ্রহণ করেছেন। যার ফলে চাঁদপুরবাসী উপকৃত হওয়ার পাশাপশি সমগ্র দেশব্যপি তিনি প্রশংসিত হয়েছেন।

এসময় তিনি তার বক্তব্যে এই এলাকার আইনশ্ঙ্খৃলা পরিস্থিতি আরো ভালো রাখার জন্য হাজিগঞ্জ উত্তর কাঁলচো ইউনিয়নের সিহিরচোঁ এলাকা কেন্দ্রীক একটি পুলিশ ফাঁড়ি করার দাবি জানান। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বিষয়টি উপলব্ধি করে তাঁর বক্তব্যে এখানে একটি পুলিশ ফাঁড়ি করার প্রয়োজনীয়তা প্রকাশ করেন এবং এ বিষয়ে দ্রæত কাগজপত্র তৈরি করে ব্যবস্থা নিতে হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলামকে নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানস্থলে উপস্থিত সহস্রাধিক এলাকাবাসী পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এবং সিআইপি জয়নাল আবেদীন মজুমদারকে করতালির মাধ্যমে অভিনন্দন জানান।

প্রতিবেদক- আশিক বিন রহিম