Home / চাঁদপুর / চাঁদপুরে সপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা শুরু ২৭ ফেব্রুয়ারি
mela

চাঁদপুরে সপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা শুরু ২৭ ফেব্রুয়ারি

চাঁদপুরে আগামি ২৭ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত সপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা ২০১৯-২০ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে চাঁদপুর জেলা প্রশসান থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে । এ বছর এসএমই পণ্য মেলা ৩১ টি জেলায় অনুষ্ঠিত হবে।তার মধ্য চাঁদপুর জেলাও রয়েছে ।

উদ্যোক্তাদের পণ্যে বাজারজাতকরণের সহায়তা প্রদানের অংশ হিসেবে আঞ্চলিকভাবে উৎপাদিত বাঁশ-বেতের তৈরি পণ্য,শীতল পাটি,ভাস্কার্য শিল্প, হস্ত ও কুটির শিল্প, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের তৈরী প্লাস্টিকের পণ্য, লাইট ইঞ্জিনিয়ারিং, খেলনা, পাট ও পাটজাতের পণ্য, আইসিটি সফটওয়ার শিল্পসহ সকল উদ্যোক্তাগণ কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, ক্রয়-বিক্র এবং ক্রেতা-বিক্রেতাদের মধ্যে সংযোগস্থাপনের লক্ষ্যে ব্যবসায়িক প্রতিনিধিসহ সকল স্টেকহোল্ডারদের সম্পৃক্ত করে এসএমই পণ্য মেলা ২০১৯-২০২০ আয়োজন হতে যাচ্ছে ।

মেলার কর্মসূচি

বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ে প্রেস কনফারেন্স ও সংবাদ সম্মেলন। এদিন বিকেল ৪ টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান।

শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ সকাল ১০ টায় চাঁদপুর স্টেডিয়াম থেকে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পর্যন্ত শোভা যাত্রা,উদ্বোধন অনুষ্ঠান ও আলোচনা সভা।

শনিবার ১ মার্চ বিকেল ৩ টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে লোকজ খেলা । রোববার ২ মার্চ তারিখে বিকেল ৩ টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে লোকজ খেলা । সোমবার ৩ মার্চ বিকেল ৩ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সেমিনার । মঙ্গলবার ৪ মার্চ বিকেল ৪ টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও সমাপনি অনুষ্ঠান ।

বার্তা কক্ষ,২৩ জানুযারি ২০২০