Home / চাঁদপুর / চাঁদপুরে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের স্মারকলিপি পেশ ও সমাবেশ
চাঁদপুরে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের স্মারকলিপি পেশ ও সমাবেশ

চাঁদপুরে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের স্মারকলিপি পেশ ও সমাবেশ

চাঁদপুরে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট রোববার (৩০ জুলাই) বেলা ১১ টায় শিক্ষামন্ত্রীর বরাবরে চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডলের মাধ্যমে স্মারকলিপি পেশ করেন এবং তাঁর কার্যালয়ের সম্মুখে এক সমাবেশ করেন।

এতে নেতৃত্ব দেন জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের জেলা আহবায়ক অধ্যক্ষ শাফায়াৎ আহমাদ ভূঁইয়া,সাবেক কেন্দ্রিয় বাকশিস সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো.রুহুল আমিন খান,কেন্দ্রিয় শিক্ষা গবেষণা সম্পাদক অধ্যক্ষ হারুন আর রশিদ,কেন্দ্রিয় সমাজ কল্যাণ সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন,অধ্যক্ষ এম এ মালেক, অধ্যাপক সফিউল আযম,জেলার মাধ্যমিক শিক্ষক নেতা মো.শহিদুল্লাহ প্রধান,মাধ্যমিক শিক্ষক নেতা ও মো.বিলাল হোসেন।

স্মারকলিপি পেশ শেষে শিক্ষক সমাবেশে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক অধ্যক্ষ শাফায়াৎ আহমদ ভূঁইয়ার সভাপতিত্বে ও বাকশিস নেতা অধ্যক্ষ মেসবাহ উদ্দিন ও মাধ্যমকি শিক্ষক নেতা মো.বিলাল হোসেনের যৌথ পরিচালনায় বক্তব্যে রাখেন বাকশিসের কেন্দ্রিয় সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো.রুহুল আমিন খান,কেন্দ্রিয় শিক্ষা গবেষণা সম্পাদক অধ্যক্ষ হারুন আর রশিদ,কেন্দ্রিয় সমাজ কল্যাণ সম্পদক অধ্যাপক মোশারফ হোসেন ।

আরো বক্তব্য দেন বাকশিস নেতা অধ্যক্ষ এম এ মালেক,অধ্যাপক এবারত উল্যাহ,অধ্যাপক আবুল কালাম আজাদ,অধ্যক্ষ হায়দার আলী,অধ্যাপক এবারত উল্যাহ,অধ্যাপক আলমগীর হোসেন তালুকদার,অধ্যাপক সাহাদাত হোসেন ,সহকারী অধ্যাপক সুব্রত দাস,অধ্যাপক নূরুল আমিন,মাধ্যমিক শিক্ষক নেতা মো.বিলাল হোসেন,মো.জাহাঙ্গীর হোসেন,মো.মজলিস আহমেদ,মো.মিজানুর রহমান, মো.আলী আক্কাছ, ও মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ ।

বক্তাগণ বেসরকারি স্কুল,কলেজ ও কারিগরি শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণের বর্ধিত চাঁদা কর্তনের সিদ্ধান্ত প্রত্যাহার,সরকারি-কর্মচারীদের ন্যায় ৫% প্রবৃদ্ধি, বৈশাখি ভাতা,পূর্ণাঙ্গ উৎসব ভাতা,পূর্ণাঙ্গ পেনশন,বাড়ি ও চিকিৎসা ভাতাসহ ১১ দাবি আদায়ে চাঁদপুরের শিক্ষক-কর্মচারী ফ্রন্টের নেতৃবৃন্দ বক্তব্য দেন ও জেলা প্রশাসকদের মাধ্যমে শিক্ষামন্ত্রীর বরাবর স্মারকলিপি পেশ করেছেন বলে জানান।

দাবি পূরণ না হলে ৭ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট কেন্দ্রিয় কমিটি বৃহত্তর কর্মসূচি ঘোষণা করলে চাঁদপুরের জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের শিক্ষক কর্মচারী তা’পালন করবে।

প্রতিবেদক: আবদুল গনি
:আপডেট, বাংলাদেশ সময় ৫:২৫ পিএম,৩০ জুলাই ২০১৭,রোববার
ডিএইচ

Leave a Reply