Home / চাঁদপুর / ‘রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠা হলে দুর্নীতি রাহাজানি বন্ধ হবে’
I-andholon

‘রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠা হলে দুর্নীতি রাহাজানি বন্ধ হবে’

‘ইসলাম শান্তির ধর্ম। রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠা হলে সমাজের সকল অশান্তি, দুর্নীতি রাহাজানি বন্ধ হয়ে যাবে। আর ইসলামী হুকুমত প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয় নিয়ে ইসলামী আন্দোলনের পথচলা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখাকে বিজয়ী করে আল্লাহর আইন তাঁর জমিনে প্রতিষ্ঠার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। প্রতিটি ঘরে ঘরে হাতপাখার দাওয়াত পৌঁছে দিতে হবে।’

এসব শ্লোগান আর বক্তব্যে ভোটারদের দোরগোড়ায় পৌঁছে যাচ্ছেন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের হাতপাখা প্রতীকের প্রার্থী শখ মুহাঃ জয়নাল আবদিন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর’১৮ইং) চাঁদপুর পুরাণবাজারের ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগের পর এক পথসভায় তিনি এসব বক্তব্য রাখেন।

মি. জয়নাল বলেন, বর্তমানে সাধারণ জনগণের মাঝে হাতপাখার প্রতি সহানুভূতি তৈরি হয়েছে। বহুবার এদিক-সেদিক ভোট দিয়েও তাদের অধিকার ফিরে পায়নি। সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত সমাজ উপহার দিতে ব্যর্থ হয়েছে জনগণের ভোটে নির্বাচিত নেতারা।

তিনি এবার হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাসমুক্ত, সুখী-সমৃদ্ধ ও কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি কেএম ইয়াসিন রাশেদসানী, সদর উপজেলা সেক্রেটারি মাওলানা নুরউদ্দিন, শহর সভাপতি আলমগীর হোসেন, ৩ নং ওয়ার্ড শাখার সভাপতি শাহাদাত হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ ডিসেম্বর, ২০১৮