Home / চাঁদপুর / চাঁদপুরে যুবদলের নিহত ও অসুস্থ পরিবারবর্গের পাশে জেলা স্বেচ্ছাসেবক দল ও যুবদল
যুবদলের

চাঁদপুরে যুবদলের নিহত ও অসুস্থ পরিবারবর্গের পাশে জেলা স্বেচ্ছাসেবক দল ও যুবদল

চাঁদপুরে যুবদলের নিহত এবং অসুস্থ নেতাকর্মীর পরিবারের খোঁজ-খবর নিয়েছেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল ও যুবদলের নেতৃবৃন্দ। ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে তাদের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের সাথে কুশল বিনিময় করেন এবং নগদ অর্থ সহায়তা তুলে দেন।

তারা হলেন, জেলা যুবদলের সাবেক সভাপতি মরহুম মোফাজ্জল হোসেন চান্দুর মাতা তার স্ত্রী সন্তান এবং সড়ক দুর্ঘটনায় আহত শয্যাশায়ী চাঁদপুর পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান শুক্কুর।

যুবদলের

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চৌকদার, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক খোকন মিজি ও শামসুল আরেফিন প্রমুখ।

এ বিষয়ে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল বলেন, ‘বিগত দিনে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের যে সমস্ত নেতাকর্মীরা নিহত হয়েছেন এবং বিভিন্নজন বিভিন্নভাবে অসুস্থ আছেন দলের পক্ষ থেকে তাদের প্রতি এই খোঁজখবর নেয়া এবং বিভিন্ন সহযোগিতা করা অব্যাহত থাকবে।’

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২০ এপ্রিল ২০২৩