Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে যুবকের মৃত্যুর ঘটনায় আটক ১
চাঁদপুরে যুবকের মৃত্যুর ঘটনায় আটক ১
চাঁদপুর : কালু গাজীর মৃত্যুর ঘটনায় আটক শাহাজাহান ছৈয়াল।

চাঁদপুরে যুবকের মৃত্যুর ঘটনায় আটক ১

শরীফুল ইসলাম, চাঁদপুর | আপডেট: ০৬:৩৯ অপরাহ্ণ, ০৯ সেপ্টেম্বর ২০১৫, বুধবার

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের রামদাসদী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় কালু গাজী নামে যুবকের মৃত্যুর ঘটনায় ৪ নাম্বার আসামীকে আটক করেছে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ।

আটক শাহাজাহান ছৈয়াল (৪৪) কে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে পাঠায়।

পুলিশ জানায়, আটক শাহাজাহান ছৈয়াল বুধবার দুপুরে পুরাণবাজার ভূঁইয়ারঘাট এলাকা দিয়ে ট্রলারযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব মোল্লা ধাওয়া করলে সে নদীতে লাফিয়ে পড়ে। সেখান থেকে তাকে উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট কালু গাজী চাঁদপুর শহর থেকে কাজ শেষে বাড়ি ফিরার পথে শাহাজাহান ছৈয়ালের ছেলে সফিক ছৈয়াল, আরিফ ছৈয়াল, রফিক ছৈয়ালসহ একদল লোক অস্ত্র, লাঠিসোটা দিয়ে হামলা চালায়। হামলায় কালু গাজীর পেটের বামপাশের অংশে অনেকটা কেটে যায় এবং শরীরের বিভিন্ন অংশে জখম হয়। তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। কালু গাজীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় ডাক্তার ঢাকা প্রেরণ করে। টাকার অভাবে কালু গাজী চিকিৎসার খরচ যোগাতে পারেনি তার বাবা চাঁন মিয়া। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৭ দিন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ দিন মৃত্যুযন্ত্রণা ভোগ করে ৭ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় মারা যায়।

ময়না তদন্ত শেষে মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় রামদাসদী বাইতুন নূর জামে মসজিদে নামাজে জানাযা শেষে মসজিদের কবরস্থানে কালু গাজীকে দাফন করা হয়।

গত ২৭ আগস্ট চাঁদপুর মডেল থানায় সফিক ছৈয়াল, আরিফ ছৈয়াল, রফিক ছৈয়াল, পিতা শাহাজাহান ছৈয়াল ও মা সুফিয়া বেগমকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলা নং ৫২।

মৃত্যুর সংবাদ পাওয়ার পর হামলাকারী শাহাজাহান ছৈয়াল, তার স্ত্রী সুফিয়া বেগম, ছেলে সফিক ছৈয়াল, আরিফ ছৈয়াল ও রফিক ছৈয়াল বাড়ি ছেড়ে পালিয়ে ছিলো।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫