Home / চাঁদপুর / চাঁদপুরে যাত্রী সেজে দু’নারীকে অচেতন করে স্বর্ণালংকার ছিনতাই
চাঁদপুরে যাত্রী সেজে দু’নারীকে অচেতন করে স্বর্ণালংকার ছিনতাই
ছবিটি প্রতীকী

চাঁদপুরে যাত্রী সেজে দু’নারীকে অচেতন করে স্বর্ণালংকার ছিনতাই

চাঁদপুরে সিএনজি স্কুটারের যাত্রী সেজে দু’নারীকে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনতাই করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে চাঁদপুর শহরের মঠখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ওই দু’নারীকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করিয়েছেন। অচেতন দু’নারী হলেন, চাঁদপুর শহর তলীর খলিসাডুলী গ্রামের শফিকুর রহমানের স্ত্রী নারগিস বেগম (২৭) ও সুমন মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (২৮)।

ভুক্তভোগী দু’নারীর স্বজনরা জানায়, তারা দু’জন মঙ্গলবার দুপুরে মঠখোলা থেকে ওয়্যারলেস যাওয়ার জন্য একটি সিএজি স্কুটারে চড়েন। স্কুটারটি কিছুদূর যেতেই দ’তিনজন যুবক ওই স্কুটারটিতে উঠেন। এরমাঝে তারা পকেট থেকে রুমাল বের করে তাদের মুখের সামনে মেলে ধরেন।

তারা জানান, রুমালে নেশা জাতীয় কিছু থাকায় ওই দ’নারী অচেতন হয়ে পড়ে। এ সুযোগে মলম পাটিরা তাদের সাথে থাকা গলার স্বর্ণের চেইন, কানের ধুল, নাকফুল, স্মার্টফোন ও নগদ আড়াই হাজার টাকাসহ প্রায় লাখ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

ছিনতাইয়ের ঘটনা সিএনজি স্কুটার চালকের সামনে ঘটলেও তিনি কোন প্রকার প্রদক্ষেপ নেয়নি। এতে ধারনা করা হচ্ছে ওই স্কুটার চালকও এ ঘটনার সাথে জড়িত বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট ১১:০০ পিএম, ২৪ জুলাই ২০১৮, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply