Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে যাত্রী সেজে ছিনতাই : নারীসহ অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক
চাঁদপুরে যাত্রী সেজে ছিনতাই : নারীসহ অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক

চাঁদপুরে যাত্রী সেজে ছিনতাই : নারীসহ অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক

শনিবার ০৬ জুন ২০১৫ :  ০৮:১৮ অপরাহ্ন

আশিক বিন রহিম :

চাঁদপুর সদরের শহরতলী বাঘড়া বাজার এলাকায় সিএনজি যাত্রীকে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটের ঘটনায় স্থানীয় জনতার সহায়তায় নারীসহ অজ্ঞান পার্টির ৩ সদস্যকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ৫ জুন শুক্রবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলায় হাটিলা গ্রামের আমেনা বেগম (৪০) তার স্বামী মজিবুর রহমান (৪৮) ও একই উপজেলার সিএনজি স্কুটার চালক হাবিবুর রহমান (২৫) সন্ধ্যা ৭টার দিকে চাঁদপুর সদর উপজেলার বাঘড়া বাজার এলাকায় যাত্রীদেরকে অজ্ঞান করে ছিনতাইয়ের উদ্দেশ্যে সিএনজি নিয়ে অবস্থান করে।

বাঘড়া বাজার থেকে মহসিন শেখ ও তার স্ত্রী ধানুয়া বাজার যাওয়ার জন্য এসিএনজিতে ওঠে। এসময় আমেনা বেগম ও তার স্বামী মজিবুর রহমান সিএনজি চালকের সহায়তায় মহসিন শেখ ও তার স্ত্রীকে চোখে ও মুখে চেতনাশক ঔষধ ছিটিয়ে দিয়ে অচেতন করে ফেলে এবং চলন্ত গাড়িতে তাদের কাছ থেকে স্বর্ণের কানের দুল, মোবাইল ফোন ও নগদ অর্থ হাতিয়ে নেয়।

চক্রটি গাড়িটিকে ধানুয়া বাজারের দিকে না নিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদখার দোকান এলাকায় আসলে মহসিন শেখ ও তার স্ত্রীর জ্ঞান ফিরে আসে। এমন সময় তারা দেখতে পায় তাদের গাড়িটি ধানুয়া বাজার না গিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চলে এসেছে।

তখন তারা ডাক-চিৎকার দিলে চক্রের সদস্য আমেনা বেগম ও মজিবুর রহমান মিলে মহসিন শেখ ও তার স্ত্রীকে গাড়ী থেকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দিয়ে দ্রুত সিএনজিটি নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে।

এক পর্যায়ে জনতার ধাওয়া খেয়ে গাড়িচালক হাবিবুর রহমান হাজীগঞ্জ এর উদ্দেশ্যে না গিয়ে স্কুটারটি নিয়ে সেনগাঁওয়ের দিকে ঢুকে পড়ে। জনতা সেখানে গিয়ে চালকসহ ৩জনকে আটক করে থানায় খবর দেয়।

চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক বিল্পব কুমার নাথ পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে থেকে আমেনা বেগম, মজিবুর রহমান ও সিএনজি চালক হাবিবুর রহমানকে থানায় নিয়ে আসে। এদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।