Home / চাঁদপুর / চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল
Mohona-Silpigosthi

চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল

কবি মতিউর রহমান মল্লিক স্মরনে চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর আলোচনা সভা ও ইফতার মাহফিল সোমবার (৪ জুন) শহরের স্থানীয় একটি মিলয়াতনে অনুষ্ঠিত হয়েছে।

মোহনার পরিচালক আবদুল মাজেদের সভাপতিত্বে ও সহকারি পরিচালক আব্দুস সালাম তামিমের পরিচালনায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আল-আমিন একাডেমির টিচার্স ইনচার্জ অধ্যাপক মকবুল হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, কুরআন নাজিল হওয়ার কারনেই রমজানের এত গুরুত্ব। সহীহভাবে কুরআন পড়তে হবে তা না হলে নামাজ কবুল হবেনা। কুরআন বুঝে শুনে অধ্যয়ন করতে হবে। তিনি হাদিসের উদ্ধৃতি দিয়ে আরো বলেন, যে রমজানকে কাছে পেল অথচ নিজের গুনাহ গুলো ক্ষমা করে নিতে পারলোনা তার চেয়ে হতভাগা আর কেউ নেই।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মোহনা শিল্পী গোষ্ঠীর চেয়ারম্যান মোঃ জয়ানাল আবেদিন। বিষেশ অতিথি ছিলেন সমন্বিত সাংস্কৃতিক সংসদের শিশু ও মিডিয়া সম্পাদক শেখ নজরুল ইসলাম, মোহনা শিল্পী গোষ্ঠীর সাবেক পরিচালক ও দৈনিক চাঁদপুর দিগন্তের বার্তা সম্পাদক মুহাম্মদ হোসাইন খান, সসাসের প্রকাশনা সম্পাদক নুরুল আলম সাইফ, সুনিপুন এর পরিচালক ওমর ফারুক সোহাগ।

ইফতার ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন মোহনার অফিস সম্পাদক শাহরিয়ার তানজিম, অর্থ সম্পাদক হাফেজ তামিমসহ বিভিন্ন বিভাগের নেতৃবৃন্দ, মেহনার সদস্যবৃন্দ এবং অভিভাবকরা।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply