Home / চাঁদপুর / চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল
চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল

চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল

চাঁদপুরের সাংস্কৃতিক সংগঠন মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল রোববার (২৬ জুন) চাঁদপুর রোটারী ক্লাবে অনুষ্ঠিত হয়।

শিল্পীগোষ্ঠীর উপদেষ্টামন্ডলীর সদস্য চাঁদপুর পল্লীবিদ্যুৎ উন্নয়ন র্বোডের চেয়ারম্যান জনাব শফিকুল ইসলামের সভাপতিত্বে ও গোষ্ঠীর পরিচালক সুলতান মাহমুদুল হাসানের পরিচালনায় ও সহকারি পরিচালক ফরহাদ আলম ও আ. মাজেদ শবিরের যুগ্ম ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজেরে প্রাক্তন অধ্যক্ষ প্রফেসার মনোহর আলী স্যার, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোহনা‘র ভাইস চেয়ারম্যান মোঃ সবুজ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর রয়েল হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক ও নিউজ টুয়েনটি ফোর ডটকমের সম্পাদক বিএম হারুনুর রশিদ, শিল্পীগোষ্ঠীর পৃষ্টপোষক মু. মাহবুবুর রহমান, মোহনার সাবেক পরিচালক মু. জুবাইর হোসাইন, সুনিপুন সাহিত্য সাংস্কৃতিক সংসদ-এর পরিচালক নুরে আলম সাঈফ, শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর ফুলকুঁড়ি আসরের পরিচালক মোঃ মুসলিম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘পবিত্র রমজান মাস আমাদের যে সাংস্কৃতি চর্চা করার শিক্ষা দেয় তাই হচ্ছে সুস্থ্য সাংস্কৃতি। সুস্থ্য সংস্কৃতি চর্চা এবং এর বিকাশ সাধন করা হোক মোহনা শিল্পীগোষ্ঠী‘র মূল লক্ষ্য। এ লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে আমরা যারা অভিভাবক অভিভাবিকা ও উপদেষ্টা আছি আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ গোষ্ঠীকে সর্বাত্মক সহযোগিতা করতে হবে। কেউ নিজেদের সন্তান দিয়ে কেউ অর্থ দিয়ে কেউ আবার বুদ্ধি পরার্মশ দিয়ে সুস্থ্য সংস্কৃতির কাজকে মানুষের র্কণধারে পৌছাতে হবে। সাংস্কৃতি যেন আমাদের ভবিষৎ প্রজন্মের জন্য ধ্বংসের কারন না হয় বরং তা যেন হয় আমাদের হৃদয়ের খোরাক। সুস্থ্য সংস্কৃতি চর্চা ও প্রচার প্রসার করার মধ্যদিয়ে আমাদের সন্তানদেরকে ভালো মানুষরূপে গড়ে তোলা সম্ভব। আর এটি দেশ ও জাতির জন্য অনেক বেশি কল্যাণকর মাধ্যম যা মানুষের হৃদয়ে নাড়া দেয়।’

অনুষ্ঠানের অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, গোষ্ঠীর অফিস সম্পাদক শিল্পী আব্দুস সালাম তামিম, মোস্তফা শাহরিয়ার তানজিম, ক্বেরাত বিভাগের পরিচালক হাফেজ ক্বারী তামিমুল ইসলাম, সংগীত বিভাগের পরিচালক আল আমিন, সহকারি নেসার আহমেদ জুনায়েদ, আবৃত্তি পরিচালক নাঈমুল হাসান ইফতি, সহকারি আসাদুল্লাহিল গালিব, শিশু বিভাগের পরিচালক শামিমুল বারি, সহকারি যুবায়ের মাক্কি, ইজাজ আহমেদ, প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি:

Leave a Reply