Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে হুলিয়া জারি
চাঁদপুরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে হুলিয়া জারি

চাঁদপুরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে হুলিয়া জারি

চাঁদপুর শহরের জামতলায় মাদক মামলার ওয়ারেন্টভূক্ত ফেরারি আসামি রাজু পাটোয়ারীর বিরুদ্ধে হুলিয়া জারি করে তার বসত ঘরে নোটিশ সাটিয়ে দিয়েছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

সোমবার (২৬ নভেম্বর) সকালে শহরের উত্তর শ্রীরামদী রেলওয়ে কলোনীস্থ ফেরারী আসামী রাজু পাটওয়ারীর বসত ঘরে হুলিয়া জারি করে হাইকোট ফৌজদারী পরোয়ানা ফরম নং ৪ খ, অভিযুক্ত ব্যক্তির হাজির হওয়ার এস্তেহার নোটিশ সাটিয়ে দেয়া হয়।

জানা যায়, চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী জামতলা এলাকার কাদির পাটওয়ারীর ছেলে রাজু পাটওয়ারী (১৯) এর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানার বেশ ক,টি মাদক মামলা রয়েছে। ওইসব মাদক মামলা গুলোতে রাজু পাটোয়ারী ঠিকমতো আদালতে হাজির না হওয়ার কারণে হাই কোর্ট থেকে তার বিরুদ্ধে এই হুলিয়া জারি করেন।

তারই প্রেক্ষিতে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহীম খলিল, ওসি তদন্ত হারুনুর রশিদ ও এস আই সিরাজুল ইসলামসহ একাদিক পুলিশ সদস্যদের উপস্থিতিতে এই এস্তেহার নোটিশ সাটানো হয়।

এ সময় তারা আসামি রাজুর পরিবারের লোকদেরকে বলেন, ‘রাজু যেন আদালতে গিয়ে মামলার হাজিরা প্রদান করেন। অন্যথায় আগামী ৩০ দিনের মধ্যে যদি সে আদালতে হাজির না হয় তাহলে তারা তার সমস্ত অস্থাবর মালামাল সিচ করে আদালতে নিয়ে যাওয়ার নির্দেশ প্রদান করেন।’

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, ‘আসামি রাজুর বিরুদ্ধে মাদক মামলা রয়েছে। সে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত ফেরারি আসামি। সে মামলার হাজিরা না দেয়ায় তার বিরুদ্ধে হুলিয়া জারি করেছে আদালত। আগামী ৩০ দিনের মধ্যে যদি সে মামলার হাজিরা না দেন তাহলে তার সমস্ত অস্থাবর মালামাল চিস করে আদালতে নিয়ে যাওয়া হবে।’

প্রতিবেদক: কবির হোসেন মিজি
২৬ নভেম্বর,২০১৮

Leave a Reply