Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক বিক্রির দায়ে ছেলেকে পুলিশে দিলেন পিতা
চাঁদপুরে মাদক বিক্রির দায়ে ছেলেকে পুলিশে দিলেন পিতা

চাঁদপুরে মাদক বিক্রির দায়ে ছেলেকে পুলিশে দিলেন পিতা

চাঁদপুরে মাদক বিক্রির আপরাধে ছেলে রায়হান (১৯)কে পুলিশে দিলেন পিতা হাছান হাওলাদার। সোমবার (২৭ জুন) বিকেলে পুরানবাজার বাকালি পট্টি মাছ বাজারে ইয়াবা বিক্রীর সময় তাকে হাতেনাতে এলাকাবাসি আটক করে।

এসময় তার বাবা পুরানবাজার ফাঁড়ি পুলিশকে খবর দিলে তারা তাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ তার শরীর থেকে ৮ পিছ ইয়াবা উদ্ধার করে।

জানা যায়, পুরানবাজার নতুন রাস্তা ও মাছ বাজার এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যাবসায়ীরা কৌশল অবলম্বন করে অপরিচিত যুবকদের ব্যাবহার করে ইয়াবা বিক্রি করে আসছে। আটক রায়হান মাছ বাজারে ইয়াবা বিক্রি করার সময় এলাকার যুবকরা তাকে হাতেনাতে ধরে তার বাবা হাসান হাওলাদারকে জানায়।

পরে পুলিশকে খবর দিয়ে পুরান বাজার ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে গেলে পিতা ছেলেকে পুলিশের হাতে তুলে দেয়।

আটক রায়হানের পিতা জানায়, ছেলে দীর্ঘদিন যাবদ ইয়াবা বিক্রী করে আসছে। তাকে বহুবার বারণ করার পরেও সে পুরাণবাজারের মাদক বিক্রেতাদের কাছ থেকে ইয়াবা এনে বিক্রি করে আসছে। তার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে আটক করলে ইয়াবা বিক্রি অনেকাংশে কমে যাবে।’

পুলিশ সূত্রে জানা যায়, ‘পুরাণ বাজারে প্রায় শতাধিক মাদক ব্যাবসায়ীকে মাদকসহ আটক করার পরেও তারা জেল থেকে জামিনে বেরিয়ে পুনরায় ব্যাবসা শুরু করে। তাদেরকে আবারো মাদকসহ আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

আটককৃত ইয়াছিনের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনি

Leave a Reply