Home / চাঁদপুর / চাঁদপুরে মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ২
চাঁদপুরে মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ২

চাঁদপুরে মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ২

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে চাঁদপুর সদর ও কচুয়া উপজেলা থেকে পৃথক দুটি অভিযানে দু’জনকে আটক করা হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার কোটরাবাদ স্থানীয় হাফেজ বেপারীর মৎস্য প্রজেক্টের কাছে মঙ্গলবার (১০ মে) রাত সাড়ে ১১ টায় মাদক বিক্রিকালে হাতেনাতে জুয়েল (২২) নামের যুবক গ্রেফতার করা হয়।

জুয়েল উপজেলার কোটরাবাদ গ্রামের বাসিন্দা এবং সে দীর্ঘদিন এ ব্যবসা চালিয়ে আসছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) ইসমাইল খন্দকার ও সঙ্গীয় ফোর্স নিয়ে কোটরাবাদ স্থানীয় মন্নানের দোকানের সামনে হাফেজ বেপারির মৎস্য প্রজেক্ট পাড়ে মাদক বিক্রিকালে জুয়েলকে ৪৫ পিস ইয়াবা সহ আটক করা হয়।

জিঞ্জাসাবাদে সে জানিয়েছে সে আদালত পাড়ার ফেন্সি বাবুল ওরফে বার্মা বাবুল এর কাছে পাইকারী মূলে মাদক ক্রয় করে।

গোয়েন্দা পুলিশ আরো জানায়, আদালত পাড়ার বাবুল চাঁদপুরের প্রথম মাদক বিক্রেতাদের একজন। সে সরাসরি বার্মা থেকে প্রথম ইয়াবার চালান চাঁদপুরে আনায় তাকে বার্মা বাবুল এবং চাঁদপুরে ফেন্সিডিলের সরবরাহকারী হিসেবে ফেন্সি বাবুল হিসেবে সবাই চেনে।

বাবুল ও জুয়েল এর বিরুদ্ধে চাঁদপুর সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পরের দিন বুধবার (১১ মে) পৃথক আরেক অভিযানে উপপরিদর্শক খন্দকার ইসমাইল ও সহ উপপরিদর্শক নাছির উদ্দিনসহ কচুয়া থানার মাদক মামলার ৫ বৎসরের সাজা প্রাপ্ত অাসামী মো. রবিউল ইসলাম বাবু(৩৫) কে উপজেলার তেঘরিয়া চেয়ারম্যান ঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ১০:১৫ পিএম, ১১ মে ২০১৬, বুধবার
ডিএইচ