Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে মদ্যপ ১৫ জুয়াড়ি আটক

চাঁদপুরে মদ্যপ ১৫ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | আপডেট: ০৩:০৩ অপরাহ্ণ, ০৪ আগস্ট ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর শহরের ৩নং কয়লাঘাট এলাকায় গোয়েন্দা ও মডেল থানা পুলিশের যৌথ অভিযানে মদ্যপান অবস্থায় ১৫ জুয়াড়ীকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (৪ জুলাই) রাত সাড়ে ১২টায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম, ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কয়লাঘাট এলাকার একটি পতিত ঘর থেকে মদ্যপান এবং জুয়া খেলা অবস্থায় হাতে নাতে আটক করে মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করে।

আটকরা হচ্ছে: শহরের উত্তর শ্রীরামদীর মো. খোকন (৪০), মধ্য ইচলীর মো. জলিল (৪৫), কয়লাঘাটের জয়নাল আবেদীন (৪৫), উত্তর শ্রীরামদীর মো. খোকন বেপারী (৩০) ও মো. হাসান (৫০), রহমতপুর কলোনীর জয়নাল (৪৫), যমুনা রোডের আঃ রহমান (৩০), মো. হাবিবুর রহমান (৪৩) ও মো. সেলিম (৩৮), কয়লাঘাটের মো. আলমগীর বেপারী (৩০) ও মো. শওকত আলী (৩০), উত্তর শ্রীরামদীর মো. দেলোয়ার হোসেন ওরফে গোল দেলু (৩২), একই এলাকার তাহের গাজী (২৫), ক্লাব রোডের মো. শাহ আলম (৩২) ও বকুল তলা রোডের বিষু চন্দ্র দাস (২৮)।

মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এসএসআই) জানান, দীর্ঘদিন যাবৎ কয়লাঘাটে গোল দেলুর নেতৃত্বে জুয়া ও মদের আসর চলছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। কয়েকমাস পূর্বেও এ স্থান থেকে কয়েকজনকে আটক করার পর কিছুদিন আসর বন্ধ থাকলেও পুনরায় আবার শুরু হয়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এনায়েত উদ্দিন পিপিএম আটকের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি