Home / চাঁদপুর / চাঁদপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ-জেলা তৈল কমিটির সভা অনুষ্ঠিত
Chandpur DC Office
প্রতীকী ছবি

চাঁদপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ-জেলা তৈল কমিটির সভা অনুষ্ঠিত

মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি সকাল ১১ টা চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির সভা অনুষ্ঠিত হয। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও স্থানীয় বিভাগীয় উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, সদরের উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ , ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের উপ-পরিচালক নূর হোসেন , বাজার মনিটরিং কমিটির কর্মকর্তা রেয়াজুল করীমসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় মূল্য সংযোজন,চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যে বাজার মনিটরিং,সিলিন্ডার গ্যাসের বোতলে মূল্য সংযোজন.অভিযান পরিচালনা ও সকল প্রকার কনফেকশনারী ফ্যাক্টরিগুলোর খাদ্য উৎপাদনে বিএসটিআই এর নির্দেশিত নীতিমালা,মূল্যসংযোজন,মেয়াদ উত্তীর্ণের তারিখ ও পণ্যের বাজারজাত করণে মোড়ক সম্পর্কে আলোচনা করা হয়।

জ্বালানি তেলের ক্ষেত্রে তেলের মজুদ ,বিস্ফোরক লাইসেন্স ব্যতীত তেল বিক্রি সম্পূর্ণ নিষিদ্ধ, ফিলিং স্টেশন গুলোর মাপের ক্ষেত্রে অভিযান পরিচালনা, ডিজিটাল মাপের যন্ত্র দৃশ্যমান রাখার ব্যাপারে নিশ্চিত হতে কমিটির সদস্যদের প্রতি আহ্বান জানান ।

এছাড়াও বিকাল তিনটায় ফরিদগঞ্জ ও কচুয়া পৌরসভার নির্বাচন উপলক্ষে কোর কমিটির এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয় । জেলা প্রশাসশেনর কর্মকর্তা,সংশ্লিষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারগণ, সংশ্লিষ্ঠ থানার পুলিশ, ডিবি ,র‌্যাব, আনসার ভিডিপি ও বিজিপি ,ডিএসবিসহ সকল আইন-শৃংখল বিভাগীয় কর্মকর্তাগণ ও নির্বাচন কর্মকর্তাগণ এ সভায় উপস্থিত ছিলেন ।

আগামি ১৪ ফেব্রæয়ারি ফরিদগঞ্জ ও ২৮ ফেব্রুয়ারি কচুয়া পৌরসভার নির্বাচন হচ্ছে ।

আবদুল গনি , ৯ ফেব্রুয়ারি ২০২১