Home / চাঁদপুর / চাঁদপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা
D‡ে

চাঁদপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

চাঁদপুর জেলায় ৬ মে হতে ১২ মে পর্যপ্ত ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।রোববার (৬ মে) সকালে চাঁদপুর সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়কে প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান বলেন ,‘জেলা ও উপজেলা রাজস্ব প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে দুর্নীতিমুক্ত পরিবেশে জনবান্ধব সেবা দিতে হবে। মানুষ তার ভাল কর্মের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়। তাই সকলে মিলে ভাল কাজের মাধ্যমে ভূমি খাতে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে। নতুন নতুন কৌশল ব্যবহার করে জনগণকে ভূমি খাতে আরো উন্নত সেবা দিতে হবে । সকলকে আন্তরিতার সাথে কাজ করতে হবে। জনগণ সহজেই যেন ভূমি সেবা পায় সে লক্ষে কাজ করতে হবে। সচেতন হয়ে কাজ করতে হবে। আসুন সবাই মিলে একটি সুন্দর দেশ গড়ি।’

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) মো.মাসুদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল )তাহ্মিদুল ইসলাম প্রমুখ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তারের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা ভূমি অফিসাস কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মান্নান , জেলা আই ডিএস বি’র সভাপতি মো.অহিদ উল্লাহ সহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , ভূমি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

strong>প্রতিবেদক :আনোয়ারুল হ্ক
আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম, ৬ মে ২০১৮,রোববার
এজি

Leave a Reply