Home / চাঁদপুর / চাঁদপুরে ভাই ভাই স্পোটিং ক্লাবকে হারিয়ে আবাহনী ক্রীড়া চক্রের জয়
চাঁদপুরে ভাই ভাই স্পোটিং ক্লাবকে হারিয়ে আবাহনী ক্রীড়া চক্রের জয়

চাঁদপুরে ভাই ভাই স্পোটিং ক্লাবকে হারিয়ে আবাহনী ক্রীড়া চক্রের জয়

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে ভাষাবীর মরহুম এম এ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে আবাহনী ক্রীড়া চক্র।

বৃহস্পতিবার (১ মার্চ) ফাইনাল খেলায় পুরানবাজারের ভাই ভাই স্পোটিং ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নতুনবাজারের আবাহনী ক্রীড়া চক্র।

এদিন বিকেল পৌনে ৪টায় ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দু’দলই তাদের স্থানীয় খেলোয়াড় নিয়ে মাঠে নামেন। খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে আবাহনী ক্রীড়া চক্র। খেলার দ্বিতীয়ার্ধে ভাই ভাই ক্লাব গোল দেয়ার চেষ্টা করলে উল্টো তারা আবাহনীর ক্রীড়া চক্রের স্থানীয় ফুটবলারদের নৈপূন্যে ভাই ভাইকে আরো ২টি গোল হজম করতে হয়। শেষ পর্যন্ত আবাহনী ভাই ভাইকে ৩-০ গোলে হারিয়ে ক্রীড়ামাসের চ্যাম্পিয়ন হয়।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গত ১৬ ফেব্রæয়ারি থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয় এ টুর্নামেন্ট। মাত্র ১৪ দিনের ব্যবধানেই এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো।

এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলো ৬টি দল। গত নভেম্বর মাসে এ টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন মরহুমের কন্যা সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর ৩ আসনের সাংসদ ডাঃ দীপু মনি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আবদুস সবুর মন্ডল।

বৃহস্পতিবার ফাইনাল খেলার শুরুতেই আবাহনী ক্রীড়া চক্র তাদের দলের কর্মকতা ও খেলোয়াড়দের নিয়ে ডেসিং রুমে দোয়ার আয়োজন করে। দোয়া পরিচালনা করেন চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এ এইচ এম আহসানউল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ক্লাবের উর্দ্ধতন কর্মকতা আইয়ুব আলী, হেলাল হোসাইন, টিম ম্যানেজার হাসান ইমাম বাদশা, কোচ আনোয়ার হোসেন মানিক সহ ক্লাবের অনন্য কর্মকতাগন।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩য় ক্রীড়া মাসের ফুটবলের এ টুর্নামেনেট অংশ নিয়েছিলো ৬টি দল। দলগুলো ছিলো ‘ক’ গ্রæপে বিষ্ণুদী ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র ও নতুনবাজার ক্রীড়া চক্র। ‘খ’ গ্রæপে ছিলো পূর্ব শ্রীরামদী ক্লাব, ভাই ভাই স্পোটিং ক্লাব ও নিতাইগঞ্জ ক্রীড়া চক্র। টুর্নামেন্টের প্রতিটি খেলাই অনুষ্ঠিত হয় নক আউট পদ্ধতিতে ।

ফাইনাল খেলায় অংশ নেয়া দু’দলের খেলোয়াড়রা হলো- ভাই ভাই স্পোটিং ক্লাব- আকাশ (২২), জোবায়ের (৬). আশিক (১৩), রাজু (৩), লাবু (৭), সুফিয়ান (৯), সাইম (৮), জামাল (১০), বিষ্ণু (১১), রবিন (১৭) ও ফয়সাল (৪)।

আবাহনী ক্রীড়া চক্র : মিলন (১), আরিফ (৩), শাকিল (২), সাকিব (৫), শাহআলম (৪), স্বপন (৭), সাইফুল (৮), ইসমাইল (১০), ইকবাল (৬), দেলোয়ার (২০) ও আব্দুল্লাহ (১১)।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪০ পি.এম ১মার্চ ২০১৮ বৃহস্পতিবার
এইউ