Home / চাঁদপুর / চাঁদপুরে বৃদ্ধ পিতাকে মারধর করায় পুত্রের কারাদণ্ড
পিতাকে

চাঁদপুরে বৃদ্ধ পিতাকে মারধর করায় পুত্রের কারাদণ্ড

চাঁদপুর সদরে বশিরুল্লাহ পাটওয়ারী নামর এক বৃদ্ধ পিতাকে আক্রমন ও মারধর করার ঘটনায় ফারুক হোসেন (৪০) কে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

২৫ ফেব্রুয়ারি রোববার দুপুরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের সোবহানপুর গ্রামের পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলমসহ পুলিশ সদস্যরা।

তিনি বলেন, আমরানআজ সকালে বাগাদীতে পিতার ওপর পুত্রের আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। জিজ্ঞাসাবাদে বশিরুল্লাহ পাটওয়ারীর ছেলে অভিযুক্ত ফারুক সচেতনভাবে তার দোষ স্বীকার করেন। যার ফলে আদালত তার অপরাধ আমলে নিয়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

স্থানীয় বাসিন্দারা জানান, কারাদন্ডপ্রাপ্ত ফারুক তিন ভাইয়ের মধ্যে মেঝ। সে একসময় সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন। মাদকের সাথে জড়িয়ে বিপদগামী হয় ফারুক। যে কারণ তার স্ত্রী একাধিকবার বাবার বাড়ি চলে যায়। ফারুক তার পিতার সাথে এ ধরণের আচরণ অহরহ করেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪