Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে বিষপানে ৫ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
Suicide
প্রতীকী

চাঁদপুরে বিষপানে ৫ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরে খাদিজা আক্তার (১৫) নামের ৫ম শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। সোমবার (৫ ফেব্রæয়ারি) দুপুরে চাঁদপুর সদর উপজেলার সেনের দীঘির পাড়স্থ তরপুরচন্ডী গ্রামের মিলন গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের চাচী রহিমা বেগম ও পিতা নাছির গাজী জানায়, খাদিজা মানসিক রোগী। সে সেনের দীঘির পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো খাদিজা সোমবার সকালে স্কুলে যায়। দুপুরে স্কুলের বিরতির সময় সে তার বাড়িতে গিয়ে শুয়ে থাকতে দেখেন পরিবারের লোকজন।

তার অন্ধ সৎ মা তাকে শুইয়ে থাকতে দেখে পরিবারের অন্য লোকজনের সাথে বলেছিলেন খাদিজা কি আর স্কুলে যাবে না। তার কিছুক্ষণ পরই খাদিজা তার পিতা নাছির গাজীকে বলেন তাকে যেনো মাফ করে দেন।

এ কথা বলতেই তারা বুঝতে পারেন সে বিষ জাতীয় ইঁদুরের ঔষধ পান করে মৃত্যুযন্ত্রণায় ছটপট করছে। তারা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য আড়াই’শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে সে কি কারণে বিষপান করে এ আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে তার কারণ তারা বলতে পারবেন না বলে জানান।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরে আলম মজুমদার জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন বলেছে সে কীটনাশক পান করেছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো স্পষ্ট নয়। ময়না তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ এবং পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি ও মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ০৮:১৩ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার
ডিএইচ