Home / চাঁদপুর / চাঁদপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা
চাঁদপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

চাঁদপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের সেনগাঁও গ্রামে হাফসা নামের এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১০টার মধ্যে ওই গৃহবধূর স্বামী কবির হোসেনের ঘরে।

জানা যায়, প্রায় ১ বছর ৩ মাস আগে আবুল বেপারীর ছেলে কবির হোসেনের সাথে কচুয়ার হাফসা বেগমের পারিবারিকভাবেই বিয়ে হয়।

গৃহধূর অভিযোগ, তার স্বামী বিয়ের পর পরই তার উপর নির্যাতন চালায়। তার স্বামী কবির ঢাকায় ফানির্চারের ব্যবসা করে। সেখানে সে পরকীয়ায় জড়িত। তাই বাড়িতে এলেই স্ত্রীর সাথে ভালো আচরণ করতো না। নানাভাবে স্ত্রীকে নির্যাতন করতো। ঘটনার দিন সকালে নির্যাতন সহ্য করতে না পেরে হাফসা রেনুথিন নামক কীটনাশক পান করে স্বামীর সামনেই। স্বামী তাকে বাঁচানোর জন্য বিন্দুমাত্র চেষ্টাও করেনি।

পরে শাশুড়িসহ আশেপাশের মানুষ হাফসাকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে।
এ বিষয়ে হাফসার শ্বাশুড়ি হাসিনা বেগম জানায়, ‘বিষের বোতল আমি লুকাইয়া রাখছিলাম। হাফসায় পাইয়া খাইয়া লাইছে। আরো কয়েকবার এরকম করছিলো। আমার পুতে সামনে আছিল। হেয় বাধা দিছে।’

আরো কয়েকবার এরকম করেছে তবুও সেই কীটনাশকের বোতল ঘরে থাকে কীভাবে আর আপনার ছেলে সামনে থাকলে তার  সামনে কীটনাশকের বোতল হাতে নিয়ে মুখে দেয়ার সময় পেলো কোথায়? এমন প্রশ্নের জবাবে চুপ করে থাকে হাসিনা বেগম।
শ্বশুড় আবুল হোসেন জানায়, আমি বাড়িতে ছিলাম না। শুইনা তারপরে বাড়িতে আইসা ওরে হাসপাতাল নিয়া আইছি।
এ বিষয়ে কবিরের সাথে যোগাযোগ করা হলে সে কোনো কথারই উত্তর দিতে রাজি হয়নি। পরবর্তীতে সে অন্য লোককে দিয়ে ফোন করে।

এলাকাবাসী জানায়, কবির হোসেন আগে থেকেই খারাপ চরিত্রের লোক। তাকে শাস্তি দেয়ার মতো কোনো লোক নেই। সে কাউকে মানে না। সে শুধু বউকে নির্যাতন করে। নির্যাতন সহ্য করতে না পেরেই বউ বিষ খেয়েছে।

মো. জাবেদ হোসেন, ক্রাইম রিপোর্টার, চাঁদপুর টাইমস

|| আপডেট: ০৮:৩০ অপরাহ্ন, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর