Home / চাঁদপুর / চাঁদপুরে বিপুল পরিমাণ মাদক উদ্ধার : চলতি বছরে আটক ১০৭

চাঁদপুরে বিপুল পরিমাণ মাদক উদ্ধার : চলতি বছরে আটক ১০৭

আশিক বিন রহিম | আপডেট: ০৯:৪৪ অপরাহ্ণ, ০৫ আগস্ট ২০১৫, বুধবার

চাঁদপুরে সাম্প্রতিক মাত্রাতিরিক্ত মাদকের বিক্রি ও ব্যবহার বেড়েছে বলে জানা গেছে। ফলে মাদক এখন সহজলভ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে একটি মহলের কাছে। যার কারণেই এখন সবর্ত্রই হাত বাড়ালে মিলছে মাদক। এতে করে মাদকের নীল থাবায় জেলার যুবসমাজ অসহায়ভাবে আত্মসর্মপণ করছে। দেশের আগামী দিনের সুন্দর সমাজ বিনির্মাণের কারিগর যুবসমাজ ধাবিত হচ্ছে মাদকসহ ধ্বংসের পথে।

জেলাকে মাদকমুক্ত রাখার অঙ্গীকার নিয়ে পুলিশ সুপার যোগ দেন চাঁদপুরে। ঘোষণা করেন জিরো-টলারেন্স। তিনি বিভিন্ন সভা-সেমিনারেও জানান যে কোনো মূল্যেই এ জেলাকে মাদকমুক্ত করবেন। তবে এ জন্য তিনি জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের সহযোগিতা চান। ফলে জেলাকে মাদকমুক্ত রাখতে জেলা পুলিশের সব বিভাগকে আন্তরিকতা নিয়ে কাজ শুরু করেন বলে জানা গেছে। ফলে পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ ও ফাঁড়ি পুলিশ সদস্যরা মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখে।

চাঁদপুর গোয়েন্দা পুলিশ জানায়, চলতি বছরে চাঁদপুরে মাদক রিবোধী অভিযানে (জানুয়ারি থেকে জুলাই) ১শ’ ৭ জন মাদক পাচারকারী ও বিক্রেতাকে আটক করা হয়েছে। তাদের কাছে থেকে ৮ হাজার ৮শ’ ১৯ পিচ ইয়াবা ট্যাবলেট, ৬শ’ ৪৮ বোতল ফেন্সিডিল, ১শ’ ৩২ কেজি ৩শ’ ৫০ গ্রাাম গাঁজা, ৩ বোতল হুইস্কি, ৩০ পিচ প্যাথোডিন (ইনজেকশন), ২টি বিয়ার (ক্যান) উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮৩টি মামলা করা হয়েছে।

চাঁদপুর টাইমস-প্রতিনিধি/ডিএইচ/এমআরআর/2015