চাঁদপুর

চাঁদপুরে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

‎Sunday, ‎03 ‎May, ‎2015  10:36:49 PM

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়ের সংলগ্ন বিআইডিসি কোয়ার্টারের বাউন্ডারীর ভিতরের ঝোপ থেকে চাপাতি ও রামদা সহ মোট ১০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার সকাল ১১ টায় এ অস্ত্র উদ্ধার করা হয়।

জানাযায়, বিআইডিসি কোয়ার্টারের ভিতরের দায়িত্বরত আনসার সদস্য মোঃ ইয়াকুব ও স্বর্ণজিত রোববার সকালে কোয়ার্টারের পিছনের দিকে কয়েকটি দেশীয় অস্ত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখে।

তাৎক্ষনিক তারা বিষয়টি চাঁদপুর মডেল থানাকে অবহিত করে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই প্রদিপ কুমার সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে চাপাতি ও রামদা সহ মোট ১০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করে। পরবর্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ এনায়েত উদ্দিন।

এ অস্ত্র উদ্ধারের বিষয়ে শহরের বিভিন্ন চা ষ্টল থেকে শুরু করে কয়েকটি মহলে লোকমুখে বলতে শুনা যায়, চাঁদপুর শহরের অধিকাংশ পাড়া মহল্লায় ঝোঁপ ঝাড়ে শতশত দেশীয় অস্ত্র রয়েছে। বলেন কিছু দিন পর পর শহরের গুরুত্ব পূর্ণ সড়কগুলোতে উঠতি বয়সের যুবকরা দেশীয় অস্ত্রে মোহড়ায় মেতে উঠে। তাদের অস্ত্রের ঝনঝনানিতে সাধারন মানুষ আতংকে থাকে। এসব উঠতি বয়সের যুবকদের সঠিক নাম পরিচয় পাওয়া যায়না।

কিন্তু হঠাৎ করেই তাদের আবির্ভাব ঘটে। এ নিয়ে পুলিশ প্রশাসন থেকে শুরু করে প্রতিটি সেক্টরে মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

চাঁদপুর টাইমস/ডিএইচ/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes

 

 

Share