Home / চাঁদপুর / চাঁদপুরে বিএনপির আলোচনা সভায় ‘পুলিশের বাধা’
চাঁদপুরে বিএনপির আলোচনা সভায় ‘পুলিশের বাধা’

চাঁদপুরে বিএনপির আলোচনা সভায় ‘পুলিশের বাধা’

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে চাঁদপুর জেলা বিএনপির আলোচনা সভা সোমবার (৭ নভেম্বর) বিকেলে শুরু হওয়ার পর পুলিশ বাধা দিয়েছেন বলে অভিযোগ করেছেন নেতৃবৃন্দ।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মুনির চৌধুরী চাঁদপুর টাইমসকে জানায়, ‘কার্যালয়ের সামনে শান্তিপূর্ণভাবে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা চলছিলো। হঠাৎ পুলিশ এসে সমাবেশ বন্ধ করে চলে যাওয়ার জন্য বলে।’

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্যাহ অলির কাছে জানতে চাইলে তিনি চাঁদপুর টাইমসকে জানান, ‘চাঁদপুর জেলা বিএনপির আলোচনা সভার জন্য পুলিশ প্রশাসনের কাছ থেকে কোন অনুমুতি না নেয়ায়, আইন শৃঙ্খলা অবনতি হবার আশঙ্কায় আলোচনা সভা বন্ধ করে দেয়া হয়েছে।’

জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভায় সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায়, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা, সেলিমুছ ছালাম, আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, অ্যাড. হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল ইসলাম মন্টু, জেলা যুবদলের সভাপতি শাহাজালাল মিশন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, জেলা যুবদলের সাধারন সম্পাদক আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন চান্দু, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক এনায়েত উল্ল্যাহ খোকন, ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, জিয়া মঞ্চের সভাপতি সোয়েব মো. কলিম বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান মো. সফিকুজ্জামান, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুদুর রহমান মাঝিসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:৪০ পিএম, ৭ নভেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

চাঁদপুরে বিএনপির আলোচনা সভায় ‘পুলিশের বাধা’

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply