Home / চাঁদপুর / চাঁদপুরে বাসা থেকে সাংবাদিকের মোটর সাইকেল চুরি
cicle chure

চাঁদপুরে বাসা থেকে সাংবাদিকের মোটর সাইকেল চুরি

স্টাফ রিপোর্টার
দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও চাঁদপুর জেলা ফটো জানালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি সাংবাদিক কে এম মাসুদের ডিস্কভার-১০০সিসি কালো মটর সাইকেলটি চুরি হয়ে গেছে।

বৃহস্পতিবার (২৪ মে) ভোর বেলায় সংঘবদ্ধ চোরের দল চাঁদপুর শহরের মমিনপাড়াস্থ বকুল ভিলা ভাড়াটিয়া বাসার গ্যারেজ থেকে গেইটের তালা খুলে মটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়।

ডিস্কভার-১০০সিসি কালো মটর সাইকেলটির (গড়িটির) চেছিজ নং- MD2DSPAZZVWA-81325 ও ইঞ্জিন নং – JBMBVA-60623।

এ বিষয়ে সাংবাদিক কে এম মাসুদ জানায়, বৃহস্পতিবার সেহেরি খাওয়ার পরও গ্যারেজে মোটর সাইকেলটি ছিলো। কিন্তু সকাল সাড়ে ১০টায় বাড়ি থেকে বের হওয়ার সময় দেখি মটর সাইকেলটি নেই। বাড়ির গেইটটিও খোলা পরে আছে। বিষয়টি প্রথমে বাড়ির কিছু লোকজন এবং চাঁদপুর মডেল থানার অফিসাস ইনচার্জ মো. অলি উল্লাহ অলীকে জানানো হয়। এছাড়াও বিভিন্ন জনের মাধ্যমে মটর সাইকেল খোজা-খুঁজি শুরু করে।

পরবর্তীতে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মো. আওলাদ সংর্গীয় ফোস নিয়ে ঘটনাস্থল শহরের মমিনপাড়াস্থ বকুল ভিলায় আসেন এবং চুরি হওয়ার বিবরণ জানেন।

এদিকে মোটর সাইকেলটির সন্ধ্যান পেতে শহরের বিভিন্ন স্থানে সিসি ক্যামরার ফুটেজ দেখা হয়। পরবর্তীতে একটি সিসি ক্যামরার ফুটেজ পাওয়া যায়। যেখানে দেখা যায় বৃহস্পতিবার ভোর ৫টা ৬মিনিটে হেমল্যাট পরে এক যুবক মোটর সাইকেলটি চালিয়ে চলে যাচ্ছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ পক্রিয়াধীন রয়েছে।

করেসপন্ডেন্ট

Leave a Reply