Home / চাঁদপুর / চাঁদপুরে বহুতল ভবনে প্রহরী খুনের ঘটনায় পুলিশের একাধিক টিম মাঠে
gola kata hotta

চাঁদপুরে বহুতল ভবনে প্রহরী খুনের ঘটনায় পুলিশের একাধিক টিম মাঠে

চাঁদপুরের বহুতল ভবন সেবা আয়শা গার্ডেনে প্রহরীর হত্যার ঘটনায় মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) নিহত দেলোয়ার হোসেন প্রধানীয়ার স্ত্রী জোছনা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেন।

এ ঘটনায় ওইদিন বিকেলে গোয়েন্দা পুলিশ ভবনটি থেকে ডাকাতি হওয়া একটি সাদা কালারের সুজুকি মোটরসাইকেল জেলা কারাগার এলাকার এসএস ভবনের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছে।
চাঁদপুর মডেল থানা ও জেলা গোয়েন্দা অফিস সূত্রে জানা গেছে, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে নির্মম এ হত্যাকান্ডের রহস্য উন্মোচন, ডাকাতি হওয়া মোটরসাইকেল উদ্ধা এবং আসামীদের আটকে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। তারা সেবা আয়শা গার্ডেনের আশপাশের এলাকায়ও তল্লাশি অভিযান চালানোসহ বিভিন্ন স্থান চষে বেড়াচ্ছে। এছাড়া শহরের মিশন রোড এলাকা থেকে ওয়ারলেছ এলাকা পর্যন্ত বিভিন্ন দোকানপাট, বাড়ি ও প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা থেকে ভিডিও ফুটেজ ও ছবি সংগ্রহ করছেন।
এদিকে নিহত প্রহরী দেলোয়ার হোসেনের স্ত্রী জোছনা বেগম (৫৩) জানায়, দাম্পত্য জীবনে তাদের দুই মেয়ে ফাতেমা (৩৫), কুলছুমা (৩০) ও এক ছেলে রয়েছে। একমাত্র ছেলে আ. মালেক (২৮) ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। তার স্বামী ৬/৭ বছর সৌদি আরবে প্রবাস যাপন শেষে চার বছর আগে দেশে চলে আসেন। সংসারের অভাব দূর করতে কিছুদিন ঢাকায় একটি ফ্ল্যাট বাড়িতে সিকিউরিটি গার্ড হিসেবে চাকুরি করেন। পরে সেখান থেকে দেশের বাড়ি চাঁদপুর এসে প্রায়, ৮/৯ মাস আগে সেবা আয়েশা গার্ডেন প্রহরী হিসেবে ছয় হাজার টাকা বেতনে চাকুরি নেন। এখানে থাকা মালিক পক্ষের বহন করলেও খাওয়া ছিলো নিজের। মূলত আর্থিক অস্বচ্ছলতা থাকায় তিনি অল্প বেতন এবং কম সুযোগ সুবিধায়ও এ চাকুরি করতে বাধ্য হন তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, এর কয়েক মাস আগেও এই ভবন থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছে। তাছাড়া ভবনের নিচতলার এই গেরেজে রাতের বেলা পাশ্ববর্তি অনেকেই তাদের মোটরসাইকেল রাখতো। এলাকাবাসীর ধারনা হত্যাকান্ড ও মোটরসাইকেল চুরির ঘটনার সাথে স্থানীয় একটি চক্র জড়িত রয়েছে। প্রহরী দোলোয়ার হোসেন তাদের চিনে ফেলেছে বলেই তারা তাকে হাত-মুখ বেঁধে হত্যা করেছে বলে স্থানীয় এলাকাবাসীর ধারণা।
প্রসঙ্গত, রোববার (১৫ অক্টোবর) গভীর রাতে অজ্ঞাত একটি দূর্বৃত্ত চক্র প্রহরী দেলোয়ারকে হাত-মুখ বেঁধে নির্মমভাবে হত্যা করে গেরেজ থেকে ৪টি মোটরসাইকেল নিয়ে যায়।

এ সংক্রান্ত আগের প্রতিবেদনটি দেখুন- চাঁদপুরে প্রহরীকে গলা কেটে হত্যা : ৪ মোটরসাইকেল ডাকাতি

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১:৫৫ পিএম, ১৭ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply