Home / চাঁদপুর / চাঁদপুরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের ডায়েরি বিতরণ
চাঁদপুরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের ডায়েরি বিতরণ

চাঁদপুরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের ডায়েরি বিতরণ

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গনি পাটওয়ারী মঙ্গলবার (১ আগস্ট) বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের ডায়েরি বিতরণ শুরু করেন।

প্রথম দিনে জেলা যুবলীগ,জেলা ছাত্রলীগ,মতলবের রয়মনেন নেছা মহিলা কলেজ,কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ,উয়ারুক রহমানিয়া উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষকে ডায়েরি প্রদান করেন। এ ডায়েরিতে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের দিবসভিত্তিক উল্লেখযোগ্য ঘটনা তুলে ধরা হয়েছে।

জেলা যুবলীগের পক্ষে ডায়েরি গ্রহণ করেন আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া ও যুগ্ম -আহ্বায়ক অরূপ কর্মকার। জেলা ছাত্রলীগের পক্ষে ডায়েরি গ্রহণ করেন সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সহ-সভাপতি হাসিবুর রহমান পাটওয়ারী ও চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবু বকর সিদ্দিক।

রয়মনেন নেছা মহিলা কলেজের পক্ষে ডায়েরি গ্রহণ করেন অধ্যক্ষ সফিকুল ইসলাম ও উপাধ্যক্ষ আফরোজা খাতুন। পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের পক্ষে ডায়েরি গ্রহণ করেন অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা ও সহকারী অধ্যাপক মো.সেলিম হোসেন।

উয়ারুক রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের পক্ষে ডায়েরি গ্রহণ করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. হুমায়ুন কবির মজুমদার, প্রধান শিক্ষক সুখরঞ্জন দাস।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর থেকে এসব ডায়েরি ক্রয় করে তা বিভিন্ন ব্যক্তি, সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে বিতরণের কার্যক্রম শুরু করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

ডেস্ক নিউজ
:আপডেট,বাংলাদেশ সময় ৬:১০ পিএম,১ আগস্ট ২০১৭,মঙ্গলবার
এজি

Leave a Reply