Home / চাঁদপুর / চাঁদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন
চাঁদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

চাঁদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

চাঁদপুরে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট শনিবার(২২ সেপেটম্বর) ফাইনাল ম্যাচে অংশগ্রহন করেন চাঁদপুর পৌরসভা বনাম কচুয়া উপজেলা দল।

চাঁদপুর জেলা প্রশাসন ও ক্রীড়া অফিসের জাকজমকপূর্ন আয়োজনে আনন্দঘন পরিবেশে ও প্রচুর দর্শকের সমাগমে ম্যাচ জুড়ে ছিলো চরম উত্তেজনা। দর্শকে পরিপূর্ন চাঁদপুর ষ্টেডিয়াম ছিলো চাঁদপুর পৌরসভার দখলে।

খেলার প্রথম আর্ধে গোল শূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় উভয় দল। চরম উত্তেজনাপূর্ন ফাইনাল ম্যাচের ২য় আর্ধের পুরো খেলা ছিলো প্রতিদন্ধিতাপূর্ন। ২য় আর্ধের শুরুতেই আক্রমন পাল্টা আক্রমনে খেলা চলে। দর্শকের করতালি, ঢাক ঢোলের শব্দে উপভোগ্য হয়ে ওঠে খেলা। কিন্তু গোল বিহীন ম্যাচে পুরো মাঠ ছিলো হতাশায় মগ্ন।

উভয় দল গোল করার সুযোগ পেলেও ২য় আর্ধে ও কোন গোল করতে সক্ষম হয়নি। যার ফলে টুর্নামেন্টের নিয়মানুযায়ী সরাসরি ট্রাইবেকার অনুষ্ঠিত হয়।

ট্রাইবেকারে চাঁদপুর পৌরসভার গোলকিপার হিসামের চমকপদ গোলকিপিং এর ফলে চাঁদপুর পৌরসভা ৪-২ গোলে জয় নিয়ে শিরোপা জয় লাভ করে।

সেরা খেলোয়ার চাঁদপুর পৌরসভার সবুজ ও সর্ব্বোচ্চ গোল দাতা তুষার নির্বাচিত হয়েছেন। রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন মাসুদুর রহমান মাসুম, সেলিম আহমেদ টুমু, ইমরান হোসেন রানা ও নুরে আলম। ধারা বিবরনীতে ছিলেন রাসেল হাসান, নাছির খান টুটুল ও শামছুল হক সানি।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া বীর বিক্রম এমপি।

জেলা প্রশাসক মাজেদুর রহমান খানের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীসহ অন্যান্যরা।

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক
২২ সেপেটম্বর,২০১৮

Leave a Reply