Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে প্রেম করে বিয়ে : অতপর শ্বশুর-শাশুড়ীকে কুপিয়ে হত্যা
চাঁদপুরে প্রেম করে বিয়ে : অতপর শ্বশুর-শাশুড়ীকে কুপিয়ে হত্যা

চাঁদপুরে প্রেম করে বিয়ে : অতপর শ্বশুর-শাশুড়ীকে কুপিয়ে হত্যা

‎Monday, ‎20 ‎April, ‎2015  01:42:58 PM

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলা সদরে মেয়ের জামাই কর্তৃক শ্বশুর-শাশুড়ীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় পাষণ্ড স্বামী তার  স্ত্রী লাকি আকতার শারমিনকেও কুপিয়ে জখম করে।

চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে সোমবার ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর জামাই সুমন শেখ (২৮) পালিয়ে যায়। জামাই কর্তৃক হতাকাণ্ডের শিকারা হলেন ইকবাল হোসেন বুলু (৪৫) ও মমতাজ বেগম (৪০)।

এ বিষয়ে  স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন জানান, লাকি আকতার শারমিনের সঙ্গে ঢাকার সাভারের সুমন শেখের প্রেম ছিলো। অতপর উভয় পরিবারের সম্মতিতে ৫ বছর আগে তোদের বিয়ে হয়। তাদের চার বছরের একটি মেয়ে আছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে সাংসারিক বিষয় নিয়ে দাম্পত্য কলহ দেখা দেয়। রোববার রাতে সুমন শেখ তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। দাম্পত্য কলহের জের ধরে সোমবার সকালে সুমন তার শ্বশুর-শাশুড়ী ও স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পর ইকবাল হোসেনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় মমতাজ বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আহত লাকি আকতারের চিকিৎসা চলছে বলে খবর পাওয়া গেছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিনhttps://www.facebook.com/chandpurtimesonline/likes