Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণের অভিযোগ

চাঁদপুরে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১০:১১ অপরাহ্ণ, ২১ আগস্ট ২০১৫, শুক্রবার

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের পশ্চিম হোসেনপুর গ্রামে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

ঘটনা ধামা-চাপা দেওয়ার জন্য একশ্রেণীর অসাধু ব্যাক্তিবর্গ মরিয়া হয়ে উঠেছে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। ধর্ষণের অভিযোগের পরও অভিযুক্ত লম্পট অসহায় পরিবারটিকে থানা থেকে মামলাটি প্রত্যাহার করার জন্য হুকমীধমকি দিয়ে আসছে।

কোন অদৃশ্য খুঁটির জোরে ধর্ষক লম্পট অসহায় পরিবারটিকে হুমকী ধমকী দিয়ে আসছে এমনটাই এলাকার সচেতন মহলের মাঝে নানাহ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ঘটনার পর অভিযুক্ত লম্পট এলাকা ছেড়ে অন্যত্র পারিয়ে রয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, পশ্চিম হোসেনপুর গ্রামের গাজী বাড়ীর রশিদ গাজীর ছেলে জসিম গাজী (৩২) একই এলাকার রিকশাচালক দিনমজুর রফিক মোল্লার মেয়ে খতিজা আক্তারকে ১১ আগস্ট রাত ৯টার দিকে তার বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

মামলার এজহার সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী বাড়ির লম্পট বিবাহিত জসিম গাজী (৩২)এর সাথে খাতিজার ৩ মাস যাবৎ মোবাইল ফোনে ও বাবুরহাটে বিসিকে আসা যাওয়ার সময় তাকে প্রেম নিবেদন করতো। এমনকি তাকে বিয়ে করে সংসার করার আশ্বাস ও করতো। প্রতিনিয়ত এভাবে তাকে উত্ত্যক্ত করার ফলে এক সময় খাতিজা লম্পট জসিমের প্রেমে পড়ে।

ঘটনার দিন ‘জরুরি কথা আছে’ বলে খাতিজার ব্যবহৃত মোবাইল ফোনে জসিম গাজী ফোন করে। জসিমের কথা শুনার জন্য খাতিজা ঘর থেকে বের হয়ে বাইরে আসলে, তাকে সুকৌশলে জসিমের বসত ঘরে নিয়ে যায়। খাতিজা জসিমের ঘরে গিয়ে কাউকে না দেখে খালি ঘর অনুভব করে চলে আসতে চাইলে জসিম খাতিজাকে জড়িয়ে ধরে চৌকির উপর ফেলে মুখে চাপ দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এমনকি ডাক চিৎকার দিলে তাকে হত্যা করা হবে বলে ও ভয় ভীতি প্রদর্শন করে।

এ বিষয়ে ইউপি মেম্বার সাজু মালের সাথে কথা বললে তিনি বলেন বিষয়টি তদন্তের জন্য চাঁদপুর মডেল থানার এস আই হামিদুল হককে দায়িত্ব দেওয়া হয়েছে। সে রিপোর্ট না আসা পর্যন্ত আমি কিছু বলতে পারবো না।

এ বিষয়ে চাঁদপুর মডেল খানার এস আই হামিদুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি প্রেমঘটিত, মেডিক্যাল রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবে না, তবে বিষয়টি সত্য হতে পারে।

এ বিষয়ে নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, জসিম একজন দুশ্চরিত্র লম্পট। সে দীর্ঘ ২০ বছর ভারতে ছিল। সেখানে বিয়ে করে ২ সন্তান রেখে বাংলাদেশে পালিয়ে আসে। এ ছাড়াও তার বড় ভাই মাসুদ গাজী এলাকার আছিয়া হত্যা মামলায় কুমিল্লা জেলহাজতে রয়েছেন। তার ফ্যামিলি হত্যা, নারী নির্যাতনসহ বিভিন্ন অপকর্মের সাথে ঝড়িত।
অভিযুক্ত জসিমের সাথে যোগাযোগ করলে তাদের কাউকে পাওয়া যায়নি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯(১) ধারায় গত ১২-০৮-২০১৫ তারিখে একটি মামলা দায়ের কার। মামলা নং ২৬।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫