Home / চাঁদপুর / চাঁদপুরে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন
চাঁদপুরে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুরে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুর স্টেডিয়ামে শেষ হলো প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ শনিবার (৪ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় ডিএনউচ্চ বিদ্যালয় ও আলআমিন একাডেমী স্কুল এন্ড কলেজ। খেলায় আলআমিন একাডেমী ৪৫ রানে ডিএন উচ্চ বিদ্যালয়কে হারিয়ে শিরোপা জয়লাভ করে।

টসে জয়লাভ করে ডিএন উচ্চ বিদ্যালয় আলআমিন একাডেমীকে ব্যাট করার আমন্ত্রন জানান। আলআমিন একাডেমী ৩৭ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১শ ৪৭ রান করে । দলের পক্ষে ব্যাট হাতে সাকিব ৪১,রবিন ২৩, হোসেন ১৭ রান করে । ডিএন উচ্চ বিদ্যালয় ১শ ৪৮ রানের জয়ের টাগেট নিয়ে খেলতে নেমে ১শ২ রানে সবকটি উইকেট হারায়। খেলায় ৪৫ রানে জয় পায় আলআমিন একাডেমী স্কুল এন্ড কলেজ ।

খেলা শেষে বিকেলে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মাসুদ হোসেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচলানায় পুরুস্কার বিতরনী অণুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাইম ব্যাংক হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ তাজুল ইসলাম, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার িিক্রকেট কোচ শামিম ফারুকী ।উপস্থিত ছিলেন জেলা আম্পার্য়াস অ্যাসোসিয়েশনের কর্মকতাসহ ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়রা ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের মাঝে অতিথি সহ অনন্যরা পুরুস্কার তুলে দেন ।

প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো ছিলো – পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়,ডি এন হাইস্কুল, আক্কাছ আলী রেলওয়ে একাডেমী, গনি মডেল আদর্শ উচ্চ বিদ্যালয় , বাবুরহাট হাই স্কুল, হাসানআলী হাইস্কুল,অল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ ও মতলবগঞ্জ জেবি হাই স্কুল ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
।। আপডটে, বাংলাদশে সময় ২ : ০০ এএম, ৫ ফেব্রুয়ারি ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply