Home / চাঁদপুর / চাঁদপুরে প্রবাসী ও গৃহবধূর পরকীয়ায় নগ্নছবি উদ্ধার : আটক ২
চাঁদপুরে প্রবাসীর সাথে গৃহবধূর পরকীয়া

চাঁদপুরে প্রবাসী ও গৃহবধূর পরকীয়ায় নগ্নছবি উদ্ধার : আটক ২

চাঁদপুরে ২ সন্তানের জনক প্রবাসীর সাথে এক সন্তানের জননীর পরকীয়ার ঘটনা ফাঁস হওয়ার পর নগ্নছবি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রীর দায়ের করা অভিযোগে পরকীয়া প্রেমিকা ও তার স্বামীকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

ঘটনা ধামাচাপা ও সমঝোতা করার লক্ষ্যে শুক্রবার দু’দফা মডেল থানায় সালিশ বসেছে বলে জানা গেছে।

জানা যায়, শরীয়তপুরের মহসিন তার নানার বাড়িতে থেকে হকার্স মার্কেটে চাঁদপুর মোবাইলহাট নামক দোকান দিয়ে ব্যবসা করে। এ সময় কোড়ালিয়ার মান্নান বেপারীর ছোট মেয়ের সাথে শরীয়তপুরের মহসিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা পালিয়ে গিয়ে বিয়ে করে, বর্তমানে কোড়ালিয়া নাছিমা মঞ্জিলের ২য় তলায় বাসা ভাড়া নিয়ে থাকে।

এদিকে রঘুনাথপুর গ্রামের সৌদি প্রবাসী মাসুদ মিলন বেশ কয়েক বছর পূর্বে চাঁদপুর শহরের প্রফেসারপাড়া মিয়াজী বাড়ির মৃত সুলতান মিয়াজির মেয়ে শিল্পী বেগমের সাথে বিয়ে হয়। সাংসারিক জিবনে তাদের ২ সন্তান রয়েছে। গত ২ বছর পূর্বে বিদেশ থেকে দেশে ফেরার পর প্রবাসী মাসুদ মিলন কোড়ালিয়া মাতাব্বর বাড়ির সংলগ্ন মান্নান বেপারীর মেয়ের সাথে মোবাইলে ও ফেইসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে তোলে। ওই সময় প্রবাসীর সাথে মোবাইল দোকানদার মহসিনের স্ত্রীর গভীর সম্পর্ক গড়ে ওঠে। প্রবাসী বিদেশ যাওয়ার পর মহসিনের স্ত্রীর সাথে মোবাইলে, ফেইসবুকের ও ইমুর মাধ্যমে কথা আদান প্রদান হতো। প্রবাসীর কথামতো তার পরকীয়া প্রেমিকা নগ্ন ছবি তোলে ইমু মাধ্যমে পাঠাতো। সেই ছবি প্রবাসী মাসুদ শামিমের বন্ধুরা দেখে তার স্ত্রী শিল্পি বেগমকে ঘটনাটি জানায়। শিল্পীর অনুরোধে সে নগ্ন ছবি প্রবাসীর বন্ধুরা তার মোবাইল থেকে চাঁদপুরে পাঠায়। সে ছবি প্রিন্ট করে অভিযুক্ত ১ সন্তানের জননী ও তা স্বামী মহসিনের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে মডেল থানার এএসআই পলাশ বড়–য়া কোড়ালিয়ার নাছিমা মঞ্জিল থেকে মহসিন ও তার স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে।

কিন্তু পরে পুলিশ বাদীকে না জানিয়ে রাতে ছেড়ে দেয়। বাদী শিল্পী বেগম পুলিশের ছেড়ে দেওয়ার ঘটনা জানতে পেরে পুলিশকে জিজ্ঞাসা করলে পরদিন সমাধান করবে বলে জানায়। শুক্রবার দুই দফা বাদী পক্ষকে থানায় এনে সমাধান না করায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

বাদী শিল্পী বেগম জানায়, মোবাইলের দোকানদারের স্ত্রী খুকু মনি টাকার লোভে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সে তার নগ্ন ছবি তুলে ইমুর মাধ্যমে বিদেশে ছবি পাঠিয়েছে। খুকু মনি সাথে সম্পর্কের পর থেকে নিজের সন্তান ও স্ত্রীর কথা ভুলে গিয়ে খোজ খবর নেওয়া বন্ধ করে দিয়েছে।

এ ব্যাপারে মডেল থানার এএসআই পলাশ বড়ুয়া জানায়, অভিযোগের প্রেক্ষিতে পরকীয়া প্রেমিকা ও তার স্বামীকে আটক করলেও ওসি সাহেবের নির্দেশে পরে সমঝোতার লক্ষ্যে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

মাজহারুল ইসলাম অনিক || আপডেট: ১১:১৫ অপরাহ্ন, ০৪ মার্চ ২০১৬, শুক্রবার
এমআরআর