Home / চাঁদপুর / চাঁদপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়
awa

চাঁদপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

চাঁদপুরের হাইমচর উপজেলায় স্কাউটস্ এর জাতীয় ‘কমডেকা’ ও শহরের স্টেডিয়াম মাঠে জনসভা সফল করার লক্ষে স্থানীয় দৈনিক ও জাতীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে জেলা আওয়ামী লীগ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ মার্চ) দুপুরে শহরের কালী বাড়ী চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগ এর সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, জালাল চৌধুরী, শাহ্ মো. মাকছুদুল আলম, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান প্রমূখ।

সভায় জাতীয় কমডেকা ও জনসভা সফল করার জন্য সাংবাদিকদের কাছ থেকে পরমার্শ সহযোগিতা কামনা করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এছাড়া চাঁদপুর জেলাকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চাঁদপুর-শরীয়তপুর সেতু নির্মাণ ও অর্থনৈতিক জোন হিসেবে গড়ে তুলার জন্য সাংবাদিকদেরকে লেখনির মাধ্যমে তুলে ধরার আহবান জানানো হয়।

আগামী ১ এপ্রিল চাঁদপুরের হাইমচর উপজেলার চরভাঙ্গা গ্রামে জাতীয় কমডেকা উদ্বোধন ও চাঁদপু শহরের স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামীলীগ এর আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রতিবেদক- শরীফুল ইসলাম