Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে প্রতারণা করে নারীর কাছ থেকে হাতিয়ে নিল সাত লাখ টাকা
চাঁদপুরে প্রতারণা করে নারীর কাছ থেকে হাতিয়ে নিল সাত লাখ টাকা

চাঁদপুরে প্রতারণা করে নারীর কাছ থেকে হাতিয়ে নিল সাত লাখ টাকা

চাঁদপুরে প্রতারণা করে এক নারীর কাছ থেকে প্রতারকরা হাতিয়ে নিল সাত লাখ টাকা। ঘটনাটি ঘটেছে চাঁদপুর জেলার খেরুদিয়া গ্রামে।

অভিযোগসূত্রে জানা যায়, ওই এলাকার মৃত মো. সেকান্দর মিয়াজীর স্ত্রী মোসাম্মৎ সাজেদা বেগম (৪৫)-এর কাছ থেকে মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট এলাকার দিঘলদী গ্রামের আবুল হাশেম প্রধানিয়ার ছেলে মো. শাহ আলম প্রধানিয়া (৪৬) ও মো. হাসান প্রধানিয়া (৩৫) তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান আলম এন্টারপ্রাইজের ব্যবসার কাজের জন্যে দু’বার যথাক্রমে ১৫ জানুয়ারি ২০১৪ তারিখে ৫ লাখ ৫০ হাজার ও ২০ আগস্ট ২০১৪ তারিখে ১ লাখ ৫০ হাজার টাকা, মোট ৭ লাখ টাকার প্রতিমাসে ২ হাজার ৫০শ’ টাকা লভ্যাংশ দেবে বলে বলে চাঁদপুর ইউসিবি ব্যাংকের ব্লাঙ্ক চেক (নং-৩৯৩২৭৬০ তারিখ : ০১.০২.২০১৫) দিয়ে এক বছর মেয়াদী ঋণ গ্রহণ করে।

পরবর্তীতে নির্দিষ্ট সময়ে ওই টাকা ব্যাংক থেকে উত্তোলন করতে গেলে তাদের প্রদানকৃত চেক ব্যাংক কর্তৃক দু’বার ডিজঅনার হয়। বিষয়টি নিয়ে ক’বার সালিস বৈঠক হলেও শাহ আলম প্রধানিয়া ও হাসান প্রধানিয়া ওই টাকা সাজেদা বেগমকে না দিয়ে পুরো টাকাই নেয়নি বলে উল্টো হুমকি ধমকি দেয়। পরবর্তীতে এ ব্যাপারে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হলে শাহ আলম প্রধানিয়া পালিয়ে যায়।

এ ব্যাপারে সাজেদা বেগম জানান, আমি মেসার্স আলম এন্টারপ্রাইজের মালিক মো. শাহ আলম প্রধানিয়া (৪৬) ও মো. হাসান প্রধানিয়ার কাছ থেকে মাছের খাবার ক্রয় করতাম। তাদের সাথে এ বিষয়ে আমার পরিচয়ের পর তারা আমার কাছ থেকে মাসিক আড়াই হাজার টাকা লভ্যাংশের ভিত্তিতে ব্লাক চেক দিয়ে সাত লাখ টাকা ঋণ নেয়। কিন্তু পরবর্তীতে তাদের প্রদানকৃত চেক ব্যাংক কর্তৃক দু’বার ডিজঅনার হলে আমি বিষয়টি তাদেরকে জানালে তারা আমার কাছ থেকে টাকা নেয়নি বলে অস্বীকার করে আমাকে হয়রানি করে।

স্টাফ করেসপন্ডেন্ট ||   আপডেট: ০৬:৫৬ পিএম, ০৫ অক্টোবর ২০১৫, সোমবার

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫