চাঁদপুর

চাঁদপুরে পৌর কমিউনিটি পুলিশিংয়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে টহল সদস্যদেরকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৪ জানুয়ারি সোমবার সদর মডেল থানা প্রাঙ্গনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র গুলো লক্ষীপুর মডেল ইউনিয়নের সাদী মৌলভী বাড়ির কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত হোসেন বাচ্চু মিয়ার অর্থায়নে দেয়া হয়েছে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান সমন্বয়ক কাজী মোঃ আবদুর রহিম।

এসময় তিনি বলেন,সমাজের দর্পণরা কমিউনিটি পুলিশিংয়ের সাথে সম্পৃক্ত রয়েছেন। সুতরাং কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে খারাপ কাজের সুযোগ নেই। এ সংগঠনের মাধ্যমে সারাদেশে অপরাধীদের মুখোশ উন্মোচন করে সৃষ্টি হয়েছে আলোর পথ।

তিনি আরও বলেন, চাঁদপুরের মানুষ সংগঠন বান্ধব। তারা সংঘবদ্ধ জীবন যাপন করে মানুষকে ভালো রাখতে চায়। আর এ জন্যই দিনের থেকে রাতের চাঁদপুর ভালো।তাদের মধ্যে কমিউনিটি পুলিশিং টহল সদস্যরা কোন অংশে কম নয়।

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুলের সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ, চাঁদপুর অঞ্চল-১৩ এর সভাপতি ডাঃ এএম মোস্তাফিজুর রহমান, অঞ্চল-৮ এর সভাপতি মোঃ ফরিদ উদ্দিন বেপারী, অঞ্চল-৭ এর সভাপতি মোঃ শাহ আলম মল্লিক, পৌর কমিউনিটি পুলিশিংয়ের মহিলা সম্পাদিকা কবিতা খানম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অঞ্চল-৬ এর সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী। কমিউনিটি পুলিশিং বিভিন্ন কর্মকর্তা ইন্তেকাল করায় তাদের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন অঞ্চল ১২ এর সভাপতি মোহাম্মদ নূর খান।

উপস্থিত ছিলেন অঞ্চল-৭ এর সাধারণ সম্পাদক সেলিম রেজা, পৌর কমিটির কোষাধ্যক্ষ মোঃ উজ্জল হোসেন সহ নারী সদস্য শ্যামলী ও আকলিমা।

স্টাফ করেসপন্ডেট,৫ জানুয়ারি ২০২১

Share